সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত

প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত

আমি অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বিগত ০৯/০৬/২০২০ ইং তারিখে আজকের নিউজ, ১১/০৬/২০২০ইং তারিখে বাংলার কাগজ ও প্রভাত বেলা অনলাইন পত্রিকায় “ছাতকে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ১১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ” শিরোনামে এবং কমিটি গঠনে অনীহা, স্বেচ্ছাচারিতায় নানা অনিয়মের কথা উল্লেখ পূর্বক বিভিন্ন দপ্তরে দেওয়া অভিযোগ ও সংবাদ প্রকাশ করায় আমি উক্ত অভিযোগ ও সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। কারন জাহিদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ছিলেন মরহুম আফরোজ আলী। বিদ্যালয় প্রতিষ্ঠাতা
আফরোজ আলী মারা যাওয়ার পর পরবর্তীতে হাজী আব্দুল কাদিরের প্রচেষ্ঠায় বিদ্যালয়ের প্রান ফিরে পায় এবং যথাসময়ে বিধি মোতাবেক ম্যানেজিং কমিটি গঠন পূর্বক অনুমোদন লাভ করে। যা আমাদের স্থানীয় এম,পি মহোদয়ও জ্ঞাত আছেন। অভিযোগকারী আহবাব উদ্দিন ও আজব আলী দুই মেয়াদে সভাপতি থাকাবস্থায় অভিযোগ অনিয়মেরবিষয়টি উত্থাপন না করে বর্তমানে আনীত অভিযোগ কতটুকু যুক্তিযুক্ত বা গ্রহনযোগ্য সহজেই অনুমেয়। প্রধান শিক্ষক সিলেটে বসবাসের কারনে লেখাপড়া বিঘ্নিত হচ্ছে যা মোটেই সত্য নহে।

২০২০ ইং সনের ফলাফল সংক্রান্ত বিষয়টি শুধুমাত্র অত্র বিদ্যালয় নয় ছাতক ৪ কেন্দ্রের প্রতিটি বিদ্যালয়ের ফলাফল প্রায় সম সাময়িক ছিল। আশানুরূপ ফলাফল কেউই অর্জন করতে পারেন নাই।

বিগত সময়ের ফলাফল ৮০% এর উপরে ছিল। ফ্যাসিলিটিজ বিভাগের ১২ লক্ষ টাকার কোন হদিস পাওয়া যাচ্ছেনা। যাহা সম্পূর্ণ ভিত্তিহীন মিথ্যা ও বানোয়াট। যেহেতু বর্তমান কমিটির পূর্ববর্তী দুই মেয়াদে এডহক কমিটির সভাপতি হিসাবে ছিলেন জনাব আহবাব উদ্দিন ও আজব আলী। এমনকি ফ্যাসিলিটিজ বিভাগ কর্তৃক গৃহীত বিদ্যালয়ের কাজটি কন্ট্রাক্টর এর সাথে আলোচনা ও তদারকি সভাপতি জনাব আজব আলী নিজেই করেছিলেন। তাই টাকার বিষয়ে সভাপতিই ভালো বলতে পারবেন।

কাজেই আমার বিরুদ্ধে আনীত অভিযোগ উদ্দেশ্য প্রনোদিত ও সম্পূর্ণ ভিত্তিহীন। আমি সততা ও নিষ্ঠার সাথে সুচারুভাবে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব ও কর্তব্য পালন করেছি। আমার বিরুদ্ধে যে সকল সংবাদ সংশ্লিষ্ট মিডিয়া আপত্তিজনক বক্তব্য প্রচার ও প্রকাশ করেছেন ৩ দিনের মধ্যে আমার দেওয়া বক্তব্য প্রতিবাদ আকারে প্রকাশ না করা হলে আমি যথোপযুক্ত আদালতে মানহানী মামলা করতে বাধ্য হবো।

মোহাম্মদ আব্দুল মালিক
প্রধান শিক্ষক
জাহিদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়
ছাতক, সুনামগঞ্জ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com