রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শুটিংয়ের ফাঁকে ঋতুপর্ণা-শাকিবের সাক্ষাৎ

শুটিংয়ের ফাঁকে ঋতুপর্ণা-শাকিবের সাক্ষাৎ

বিনোদন ডেস্কঃ একফ্রেমে ধরা দিয়েছেন টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও ঢালিউডের সুপারস্টার শাকিব খান। কলকাতায় ‘তুফান’ সিনেমার শুটিংয়ের ফাঁকে তাদের দেখা হয়। সঙ্গে সঙ্গেই দুই তারকা ক্যামেরাবন্দি হন।

ঋতুপর্ণা তার সোশ্যাল মিডিয়ায় তাদের সাক্ষাতের ছবিগুলো প্রকাশ করেন। সঙ্গে স্ট্যাটাসও দেন। এতে ঋতুপর্ণা লেখেন, শাকিব আমার ভালো বন্ধু। কলকাতায় এলে আমাদের দুজনের দেখা-সাক্ষাৎ হয়। শুনেছি শাকিব শুটিং করতে কলকাতায় এসেছে। আমি আমার অভিনীত ‘দাবাড়ু’ সিনেমার প্রচার প্রচারণায় ভীষণ ব্যস্ত। এ কারণে এবার শাকিবের সঙ্গে দেখা হওয়ার কোনোই সুযোগ ছিল না। কিন্তু হঠাৎই সিনেমার প্রচারের সময় শাকিবের সঙ্গে আমার দেখা হয়ে যায়। এসময় আমার সঙ্গে ছিলেন আমার এক বান্ধবী ও তার স্বামী। সবাই মিলে একটি আনন্দঘন সময় পার করেছি।

এদিকে কয়েক মাস আগে বাংলাদেশ থেকে ঘুরে গেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সেই সময় বেশ কিছু কাজের কথা হয়েছে। এমনকি এও জানিয়েছিলেন যে, যদি দুজনেরই সময় হয় তবে হয় এবার দর্শকরা দেখতে পাবেন শাকিব-ঋতুপর্ণা জুটিকে।

শুটিংয়ের ফাঁকে ঋতুপর্ণা-শাকিবের সাক্ষাৎ

অন্যদিকে রায়হান রাফির ‘তুফান’ সিনেমায় মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন শাকিব। শুধু তাই নয় এই সিনেমায় প্রথমবার এক সঙ্গে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী এবং শাকিব খান। সিনেমাটি আগামী ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com