বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মাওলানা এমদাদুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে বৃত্তি প্রদান অনুষ্ঠান

মাওলানা এমদাদুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে বৃত্তি প্রদান অনুষ্ঠান

 

স্টাফ রিপোর্টার::

মাওলানা এমদাদুর রহমান(র.) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে শান্তিগঞ্জ উপজেলা এসএসসি-দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার(১০ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় শান্তিগঞ্জস্থ পরিকল্পনামন্ত্রীর হিজলবাড়ির আরফান আলী বৈঠক বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. আবু নঈম শেখ।

ট্রাস্টের চেয়ারম্যান মোহাম্মদ আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও শুয়েব আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা) শেখ মহি উদ্দিন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার নূরে আলম সিদ্দিকী, সরকারি পাগলা হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিন, জেলা শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষক মিজানুর রহমান, জয়কলস উজানীগাও রশিদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সচীন্দ্র চন্দ্র সরকার ও দরগাপাশা আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আবু খালেদ চৌধুরী রুবেল ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাহিন আহমদ প্রমুখ। আলোচনা সভার পর এসএসসি-দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৯ জন শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সনদপত্র বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com