শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মুক্তিযোদ্ধাদের জন্য আন্তরিকভাবে কাজ করছে সরকার : পরিকল্পনামন্ত্রী

মুক্তিযোদ্ধাদের জন্য আন্তরিকভাবে কাজ করছে সরকার : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার::

মুক্তিযোদ্ধাদের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করছে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা, চিকিৎসা সহ তাদের সকল সুযোগ সুবিধা দিচ্ছে এ সরকার। অসহায় ভূমিহীন মুক্তিযোদ্ধা পরিবারের জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছে। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে অধিক গুরুত্ব দিয়েছে।

বৃহস্পতিবার(৩ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টায় অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের বাদুল্লাপুর গ্রামে ‘বীর নিবাস’ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে। দেশের যে দিকেই থাকানো যায় শুধু উন্নয়ন আর উন্নয়ন৷ দেশের যেকোন দুর্যোগে সরকার জনগণের পাশে আছে। কাজেই কোন ভয় নেই। করোনা পরিস্থিতির এই সময়ে সবাইকে সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, ওসি কাজী মোক্তাদির হোসেন পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মাসুক মিয়া, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) আল নূর তারেক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাৎ হোসেন ভুইয়া, পূর্ব পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রফিক খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির এনাম, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী সৈয়দুর রহমান, মেসার্স ছায়া গ্রুপের সসত্ত্বাধিকারী মাজহারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ, অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য শান্তিগঞ্জে ১২ টি বীর নিবাস নির্মাণ করছে সরকার। প্রত্যেকটিতে ব্যয় হবে প্রায় ১৪ লক্ষ ১০ হাজার টাকা। মোট ব্যয় হবে ১ কোটি ৬৯ লক্ষ ২৪ হাজার টাকা। বীর নিবাস নির্মান কাজ করছে মেসার্স ছায়া গ্রুপ।

এর আগে পূর্ব পাগলা ইউনিয়নের পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের কাজ পরিদর্শন করেন পরিকল্পনামন্ত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com