মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দুবাই থেকে বাড়ি ফেরার পথে নিঁখোজ শান্তিগঞ্জের এক যুবক

দুবাই থেকে বাড়ি ফেরার পথে নিঁখোজ শান্তিগঞ্জের এক যুবক

স্টাফ রিপোর্টার::

বছর তিনেক আগে জীবিকার তাগিদে দুবাই গিয়েছিলেন শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের কেশবপুর গ্রামের আব্দুল মালিকের পুত্র একরাম হোসেন৷ গত ৩০ জুলাই শনিবারে দুবাই থেকে একটি নাম্বার থেকে কল দিয়ে জানানো হয় একরাম হোসেন দেশে ফিরছেন। এমন খবরে হতবাক হন পরিবারের সদস্যারা। পরে তাদের আবার আরেক নাম্বার থেকে কল দিয়ে জানানো হয় একরাম হোসেন মৌলভীবাজারের এক জায়গায় থাকবেন, তখন পরিবারের সদস্যরা অপেক্ষার প্রহর গুনতে থাকেন। তবে কয়েকদিন গত হলেও মৌলভীবাজার থেকে আর বাড়ি ফেরেননি ওই প্রবাসী যুবক।

নিঁখোজ একরাম হোসেনের পিতা আব্দুল মালিক বলেন, ৩ বছর পূর্বে একরাম দুবাই যায়। দুবাই যাওয়ার পর থেকেই সে প্রতিনিয়ত যোগাযোগ করে টাকা পাঠায়। গত ২৯ জুলাই শুক্রবার হঠাৎ একটি নাম্বার থেকে কল দিয়ে জানানো হয় আমার ছেলে একরাম দেশে আসছে এর আগে আমরা কিছুই জানিনা। পরে আরেকবার কল দিয়ে জানানো হয় সে মৌলভীবাজারে থাকবে। আমরা অপেক্ষা করতে করতে ওই নাম্বারে কল দিলে তারা জানান আমার ছেলেকে গাড়িতে তুলে দেয়া হয়েছে কিন্তু এতদিন গত হলেও আমার ছেলে বাড়ি ফেরেনি। তার চিন্তায় পরিবারের সবাই পাগলপ্রায়। পরে আমরা মৌলভীবাজারে গিয়ে তার খোজ না পেয়ে থানার দারস্থ হয়ে ফিরে আসি। আমরা আত্মীয়-স্বজন এবং সম্ভাব্য সকল স্থানে খোঁজ-খবর নিয়েও একরামের কোন তথ্য পাইনি। ইতিমধ্যেই মৌলভীবাজার সদর থানায় বিষয়টি মৌখিকভাবে জানানো হয়েছে।

তিনি আরও বলেন, আমার ছেলে বাড়িতে না ফেরায় পরিবারের সবাই তার চিন্তায় অসুস্থ হয়ে পড়েছে। তার গায়ের রং শ্যামলা, উচ্চতা মাঝারি ধরনের৷ কেউ যদি তার সন্ধান পেয়ে থাকেন ০১৭৩৯৫২৮২৯৭/০১৩০৯৬৮৬৬৬৯ এই নাম্বারে জানানোর অনুরোধ জানাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com