শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জলবসন্ত রোগে আক্রান্ত হয়ে এএসআই মাহফুজের মৃত্যু

জলবসন্ত রোগে আক্রান্ত হয়ে এএসআই মাহফুজের মৃত্যু

ডেস্ক রিপোর্ট::

জলবসন্ত সংক্রামক রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সিলেটের কোম্পানীগঞ্জ থানায় কর্মরত এএসআই (নিরস্ত্র) মাহফুজুর রহমান। তিনি কোম্পানীগঞ্জের উত্তর রণিখাই ইউনিয়ন বিটের দায়িত্বে ছিলেন।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর মহাখালী সংক্রামক ব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কোম্পানীগঞ্জ থানা থেকে জানা গেছে, মাহফুজুর রহমান মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে ২১ দিনের চিকিৎসা ছুটি নিয়ে থানায় অবস্থান করছিলেন এবং শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় থানা থেকে বাড়িতে চলে যান। বাড়িতে চিকিৎসার জন্য ছুটিরত অবস্থায় রোববার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর মহাখালী সংক্রামক ব্যাধি হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় Cardio respiratory failure due to chicken pox e pneumonia AKI e encephalitis এর কারণে তিনি মৃত্যুবরণ করেন।

জানা গেছে, মাহফুজুর রহমান ১৯৮২ সালের ২২ অক্টোবর জামালপুর জেলার সদর উপজেলার ডেফুলিবাড়ি গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ২০০২ সালের ২৫ সেপ্টেম্বর পুলিশ বাহিনীতে যোগদান করেন। চাকুরী জীবনে জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে অংশগ্রহণ করেন। তিনি চলতি বছরের ১৫ এপ্রিল পর্যন্ত কোম্পানীগঞ্জ থানায় কর্মরত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।পুলিশের কর্মকর্তাদের উপস্থিতিতে সোমবার সকালে গ্রামের বাড়িতে মরহুমের জানাজা অনুষ্ঠিত ও দাফন সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ্ আল মামুন পিপিএম এবং কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ।

এক শোকবার্তায় এএসআই (নিরস্ত্র) মাহফুজুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com