মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় আব্দুন নূর চেয়ারম্যান স্মৃতি প্রাথমিক মেধা বৃত্তি’র ফরম বিতরণ শুরু ২১ নভেম্বর নিরাপদ অভিবাসন ও বিদেশ-ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক ইউনিয়ন কর্মশালা স্থায়িত্বশীল উন্নয়নের জন্য নবায়নযোগ্য জালানি বিষয়ক সাধারণ সভা জামালগঞ্জে “হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ” এর উপজেলা কমিটির অভিষেক গ্রামের ছেলে রাজীব এখন বিসিএস ক্যাডার শান্তিগঞ্জে ঝিনুকে ইমেজ প্রবেশকরণ বিষয়ে প্রশিক্ষণ শান্তিগঞ্জ যুব ফোরাম কর্তৃক গ্রামীণ নারী দিবস উদযাপন দেশকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

জামালগঞ্জে “হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ” এর উপজেলা কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ১৬ বার

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জে মানবাধিকার সংগঠন “হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ” এর উপজেলা কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় জামালগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির হলরুমে নবগঠিত কমিটির সভাপতি সাবেক সেনা সদস্য মোঃ নুরুল হক এর সভাপতিত্বে ও সংগঠনের সহ-ধর্ম বিষয়ক সম্পাদক প্রসেনজিৎ পাল চৌধুরী এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা ও সমাজসেবক মোঃ আব্দুর রব।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, আমরা সবাই মানবাধিকার কর্মী। আমরা মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করব, নিপীড়িত, নির্যাতিত ও অধিকার বঞ্চিত মানুষের পাশে দাঁড়াবো কিন্তু আমরা যাতে মানবাধিকার লঙ্ঘন জনিত কোন কাজে জড়িত না হই। আমাদের দ্বারা যাতে কারো কোনো ক্ষতি না হয় আমরা সেদিকে বিশেষ করে খেয়াল রাখব। আমরা সমাজের মানুষের পাশে আছি, ভবিষ্যতেও পাশে থাকবো।

 

এ সময় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন “হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ” এর সুনামগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক ও শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শিক্ষানবিশ আইনজীবী মোঃ আবু সঈদ, বিশেষ অতিথি সংগঠনের উপদেষ্টা সদস্য ও জামালগঞ্জ সাহিত্য সংসদের উপদেষ্টা সদস্য শৈলেন দেবনাথ, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মাসুক মিয়া, জামালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান, সিনিয়র সাংবাদিক জামালগঞ্জ সংবাদ এর সম্পাদক অঞ্জন কুমার পুরকায়স্থ,সংগঠনের সহ-সভাপতি রিপন তালুকদার, আব্দুর রহিম, হিরা মন আক্তার,সংগঠনের সহ-সাধারণ সম্পাদক রাশেদা আক্তার, সাংগঠনিক সম্পাদক তাহমিনা বেগম, পরিকল্পনা সম্পাদক নুর জালাল মিয়া, শিক্ষা সম্পাদক নাসরিন জান্নাত ,মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা সহ অন্যান্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর