রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বার

স্টাফ রিপোর্টারঃ ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও ইসলাম নিয়ে কটুক্তির প্রতিবাদে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া শান্তিগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ শে সেপ্টেম্বর) বাদ আসর উপজেলার আক্তারপাড়া বাজারে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় করা হয়।

আলোচনা সভায় শান্তিগঞ্জ উপজেলা তালামীযের সভাপতি মো. দিলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আক্তাপাড়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার অধ্যাপক মাওলানা ফখরুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা তালামীযের সহ-প্রচার সম্পাদক মো. রমিজ উদ্দীন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. সোহানুর রহমান, ছয়হারা হাফিজিয়া মাদরাসা প্রধান শিক্ষক হাফিজ জামিল আহমদ, আক্তাপাড়া বাজার মসজিদের ইমাম ও খতিব মাওলানা ময়নুল হক, খাইরুল ওয়ারা তাহফিজুল কোরআন মাদ্রাসার সহকারী শিক্ষক হাফিজ আবু তাহের, হাফিজ শরিফ আহমদ, হাফিজ মুজাক্কির আহমদ।

বক্তরা বলেন, মহানবি হযরত মুহাম্মদ (সা.) নিয়ে কটুক্তি করলে মুসলমানের কলিজায় আঘাত লাগে। কেউ যদি আমাদের নবী করিম (সা.) ও ইসলাম নিয়ে কটুক্তি করে মুসলমান হাত-পা ঘুছিয়ে ঘরে বসে থাকবে না, যখনই ইসলাম কিংবা মুসলমানের উপর আঘাত আসবে তার পাল্টা জবাব দিতে তালামীযে ইসলামিয়া’র কর্মী সব সময় প্রস্তুত থাকবে ইনশা আল্লাহ।

এ সময় শান্তিগঞ্জ উপজেলা তালামীযের সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ সেজু মিয়া, সাংগঠনিক সম্পাদক হাফিজ রাতিক আলী, অর্থ সম্পাদক হাফিজ ইমাদ উদ্দীন, সহ-প্রচার সম্পাদক হাফিজ মামুন আহমদ, অফিস সম্পাদক আরিফুল হক সাইদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুসা আহমদ তুহিন, আক্তাপাড়া ইসলামিয়া ফাজিল মাদরাসা শাখার সভাপতি মারুফ আহমদ, সহ-সভাপতি আবুল কাসেম, মুজাহিদ ইসলাম, শান্তিগঞ্জ উপজেলা তালামীযের সদস্য তাহসিন আহমদ, সৌরভ আহমদ, হাফিজ হামিম আহমদ, ইকবাল আহমদ চৌধুরী, শরিফ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর