রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার

বিনোদন ডেস্কঃ বেশ কিছু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে পুত্রবধূ ঐশ্বরিয়া রাইকে নিয়ে বচ্চন পরিবারে ঝামেলা চলছে।শোনা যাচ্ছে, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের দাম্পত্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে।যদিও বিষয়টি নিয়ে দুজনের কেউই এখন পর্যন্ত মুখ খোলেননি।

সম্প্রতি আম্বানিপুত্রের বিয়ের আসরে গোটা পরিবার নিয়ে গিয়েছিলেন অভিষেক বচ্চন। কিন্তু তখন সঙ্গে ছিলেন না ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যা।বেশ কিছুক্ষণ পরে মেয়েকে নিয়ে আলাদাভাবে যান ঐশ্বরিয়া।সেই প্রেক্ষাপটই ঘনীভূত করে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের জল্পনা। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে জয়া বচ্চনের একটি ভিডিও। পুত্রবধূ ঐশ্বরিয়ার সঙ্গে তার সম্পর্কের সমীকরণ কেমন- তা নিয়ে ওই ভিডিওতে কথা বলেছিলেন জয়া।

বলিপাড়ায় গুঞ্জন রয়েছে, সাংসারিক বনিবনার অভাব হওয়াতেই নাকি দূরত্ব তৈরি হয়েছে অভিষেক ও ঐশ্বরিয়ার সম্পর্কে। জয়া বচ্চনের সেই ভিডিও যেন এই গুঞ্জনে ঘি ঢেলে দিয়েছে।

 

পুরনো ওই ভিডিওতে বর্ষীয়ান অভিনেত্রী ও রাজনীতিবিদ স্পষ্ট জানালেন, তিনি ঐশ্বরিয়াকে নিজের মেয়ে হিসেবে দেখেন না। পুত্রবধূ হিসেবেই তাকে গ্রহণ করেছেন।

জয়া বচ্চনকে পাপারাজ্জিদের (আলোকচিত্রী) সঙ্গে প্রায়ই কড়া আচরণ করতে দেখা যায়। তারা ক্যামেরা তাক করলেই তিনি চটে যান। পরিবারের ছোটদের সঙ্গেও কি তিনি এমন কড়া আচরণ করে থাকেন? পুত্রবধূ ঐশ্বরিয়ার সঙ্গেও কি তিনি একই ব্যবহার করেন? এসব প্রশ্নে জয়া বচ্চনের সাফ জবাব, আমি ঐশ্বরিয়ার সঙ্গে কেন কড়া আচরণ করব! ও তো আমার মেয়ে নয়। ও আমার পুত্রবধূ।

বলিপাড়ার খবর বলছে, নিজের ছেলে-মেয়ে অর্থাৎ অভিষেক ও শ্বেতা বচ্চনকে কড়া শাসনে বড় করেছেন জয়া। বড়দের সঙ্গে কিভাবে কথা বলা উচিত, তা নিয়ে নাকি বিশেষভাবে নিজের সন্তানদের শিক্ষা দিয়েছিলেন অমিতাভপত্নী।

এ প্রসঙ্গেও ভিডিওতে কথা বলেছেন জয়া বচ্চন।তিনি জানিয়েছিলেন, ঐশ্বরিয়াকে আলাদা করে কড়া শাসন করার তার কোনো প্রয়োজন নেই। সাবেক এই বিশ্বসুন্দরীকে তার বাবা-মা সব কিছু শিখিয়ে পড়িয়েই মানুষ করেছেন বলে জয়ার বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর