শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
জেলার গুণী শিক্ষক হলেন শান্তিগঞ্জের আশীষ কুমার চক্রবর্তী সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক হলেন শান্তিগঞ্জের উম্মে কুলসুম আব্দুন নূর চেয়ারম্যান স্মৃতি প্রাথমিক মেধা বৃত্তি’র উদ্যোগ, পরীক্ষা ৩০ নভেম্বর কেমুসাস সাহিত্য পুরস্কার পাওয়ায় সাংবাদিক জীবনকে শান্তিগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নানকে গ্রেফতারের প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধ  শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ সাংবাদিক তৈয়বুরের বাবার মৃত্যুতে শান্তিগঞ্জ প্রেসক্লাবের শোক শান্তিগঞ্জের ছয়হাড়া সেতুতে টোল আদায় বন্ধ করলেন বিক্ষুব্ধ শ্রমিকেরা

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ বার

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সাবেক পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানকে বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় তার সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জের বাসভবন থেকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন খানের নেতৃত্বে ৫০-৬০ জনের একটি পুলিশের দল তাকে আটক করে সুনামগঞ্জ সদর থানায় নিয়ে আসে।

পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন খান তাৎক্ষণিক গণমাধ্যম কর্মীদের জানান, গেল চার আগস্টে সুনামগঞ্জ শহরে ছাত্র-জনতার উপর হামলায় দায়ের করা মামলার আসামী হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি জানান, আগামীকাল শুক্রবার এমএ মান্নানকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে। এই ঘটনাসহ ছাত্র-জনতার উপর হামলার ঘটনায় তার যুক্ত থাকার বিষয়ে জানতে চাওয়া হবে।

গেল চার আগস্টে ছাত্র-জনতার মিছিলে পুলিশ ও আওয়ামী লীগের হামলার ঘটনায় গুলিবিদ্ধ আহত দোয়ারাবাজার উপজেলার এরোয়াখাই গ্রামের জহুর আলীর ভাই হাফিজ আহমদ বাদী হয়ে দুই সেপ্টেম্বর ৯৯ জনের নামোল্লেখ করে ২০০ জনকে আসামী করে মামলা দায়ের করেন। এই মামলায় জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট এক নম্বর ও এম এ মান্নানকে দুই নম্বর আসামী করা হয়েছে।

প্রসঙ্গত. ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে এম এ মান্নান আওয়ামী লীগের দলীয় র্প্রাথী হন। সইে নির্বাচনে ধানরে শীষ প্রতীকে শাহনিুর পাশা চৌধুরী ৫৬ হাজার ৪৭১ ভোট পয়েে নিকটতম প্রতদ্বিন্দ্বি হয়ছেলিনে। এমএ মান্নান ১ লক্ষ ৩৩ হাজার ৫৬৬ ভোট পয়েে সংসদ সদস্য নবনির্বাচিত হন। সইে থকেে সুনামগঞ্জ-৩ আসনে টানা ৪র্থ বাররে মতো গেল নির্বাচনে আওয়ামী লীগরে মনোনয়নে জয়ী হয়ছেলিনে  পরকিল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর