বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ সাংবাদিক তৈয়বুরের বাবার মৃত্যুতে শান্তিগঞ্জ প্রেসক্লাবের শোক শান্তিগঞ্জের ছয়হাড়া সেতুতে টোল আদায় বন্ধ করলেন বিক্ষুব্ধ শ্রমিকেরা ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শান্তিগঞ্জে মুবারক র‍্যালি ও আলোচনা সভা শিমুলবাঁক ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ সাংবাদিক কাশেমকে শান্তিগঞ্জ প্রেসক্লাবের উষ্ণ অভ্যর্থনা ঈদ-ই মিলাদুন্নবী(সা:) উপলক্ষে শান্তিগঞ্জে আলোচনা ও দোয়া মাহফিল পাথারিয়া ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ ‘সিমোপা তরুণ সাহিত্য পুরস্কার-২০২৩’ পেলেন আবদুল কাদির জীবন পশ্চিম বীরগাঁও ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ

শান্তিগঞ্জে শিমুলবাঁক ইউনিয়ন বিএনপির কর্মীসভা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৭ বার
শান্তিগঞ্জ প্রতিনিধি : শান্তিগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় শান্তিগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নের রামেশ্বরপুর বাজারে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।
শিমুলবাঁক ইউনিয়ন বিএনপি নেতা মো. আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও শিমুলবাঁক ইউনিয়ন যুবদলের সভাপতি মুহিবুর রহমান মানিকের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দিন।
বক্তব্যে আনছার উদ্দিন বলেন, ‘বাংলাদেশের গণতন্ত্রকে হনন করে স্বৈরাচার খুনি হাসিনা ও তার দোসররা দেশের মানুষের ওপর চেপে বসেছিল। বিগত ১৬ বছরে দেশে গুম, খুন ও নির্যাতনের সংস্কৃতি চালু করে দেশকে ধ্বংস করে দিয়েছে। আওয়ামী লীগের দুঃশাসনে দেশের ছাত্র-জনতা ফুঁসে উঠে গত ৫ আগস্ট শেখ হাসিনাকে দেশ থেকে পালাতে বাধ্য করে। শেখ হাসিনা পালিয়ে গেলেও তার প্রেতাত্মারা এখনো দেশকে অস্থিতিশীল করতে মরিয়া। আপনারা দেখেছেন দেশকে অস্থিতিশীল করতে হাসিনার দোসররা জুডিশিয়াল ক্যূ করে অন্তর্বর্তী সরকারকে উৎখাত করার ব্যর্থ চেষ্টা করেছিল। এই চেষ্টা ব্যর্থ হলে আনসার ভিডিপিকে উস্কে দিয়ে তাদের আন্দোলনে ছাত্রলীগ-যুবলীগ ক্যাডাররা প্রবেশ করে সচিবালয় ঘেরাও করে রেখেছিল। পরে ছাত্ররা এই প্রচেষ্টাও ব্যর্থ করে দেয়। কাজেই আওয়ামী দোসরদের সকল প্রচেষ্টা রুখে দিতে বিএনপির সকল নেতাকর্মী সোচ্চার থাকবেন।
তিনি বলেন, ‘তৃণমূলের নেতাকর্মী বিএনপির প্রাণ। তৃণমূলের নেতাকর্মী বাঁচলে বিএনপি বাঁচবে। বিগত দিনে বিএনপির দুর্দিনে যারা বিএনপির সাথে ছিলেন বিএনপির সুদিন এলে বিএনপির ত্যাগী শেষ কর্মীকেও মূল্যায়ন করা হবে।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক নুর আলী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শান্তিগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি লুৎফুর রহমান, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবাদুর রহমান এবাদ, পাথারিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শামসুদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক হোসাইন আহমদ, ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আবুল লেইছ, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমদ, শিমুলবাঁক ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাহবুব আলম, উপজেলা স্বেচ্ছাসেবক দলনেতা ছাব্বির আহমদ, যুবদল নেতা মাহমুদুল হাসান, লিটন মিয়া, নুর আহমদ সবুজ, মহিউদ্দিন মুহিম, হুমায়ুন কবির ও মনসুর আলম, সিরাজুল আলম, ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ওলীউর রহমান প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, শিমুলবাঁক ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আজমত আলী, শিমুলবাঁক ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল লেইছ, বিএনপি নেতা মতিউর রহমান, শওকত মিয়া, ফয়জুল হক, আজমত আলী, গোলাম মোস্তফা, ফয়জুল হক, আশিক মিয়া, আবুল কাশেম, আব্দুল খালিক, আব্দুল কুদ্দুস, মহিম আলী, আব্দুর রউফ, তোফাজ্জল মিয়া, যুবদল নেতা সিজিল আহমেদ রনি, লিটন মিয়া, ফয়ছল, শরিফ, মোবাশশির, আতিক মিয়া, হুমায়ুন কবির, সুরত জামান বকুল, স্বেচ্ছাসেবক দল নেতা সাব্বির আহমেদ, ছাত্রদল নেতা তানজিব আহমেদ, ফাহিম আহমদ, ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু সালেহ, এনামুল হক, রেজু মিয়া, ছাত্রদল নেতা রিয়াজসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর