মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫

শান্তিগঞ্জে নিরীহ পরিবারকে মারধরের অভিযোগ 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৩ বার

স্টাফ রিপোর্টারঃ শান্তিগঞ্জে নিরীহ পরিবারের লোকজন এবং স্কুল পড়ুয়া ছাত্রকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও খালপাড়ে।

বুধবার (৪ই সেপ্টেম্বর) বীরগাঁও গ্রামের আব্দুল মন্নানের ছেলে অজিফা কামাল বাদী হয়ে পূর্ব বীরগাঁও ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড সদস্য নাজমা বেগম ও তার স্বামী মইনুল হক সহ ৫ জনের বিরুদ্ধে শান্তিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওয়ার্ড সদস্য নাজমা বেগমের সাথে অভিযোগকারী আফিজা কামালের দীর্ঘ যাবৎ বিজ্ঞ আদালতে মামলা মোকদ্দমা চলমান রয়েছে। পূর্বের জের ধরে জেলা মহিলা লীগের সক্রিয় সদস্য সাবেক ইউপি সদস্যা নাজমা বেগমের নির্দেশনায় গত ২০ই মার্চ ২০২১ ইংরেজি নাজমা’র স্বামী-সন্তান একত্রে বীরগাঁও ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত অভিযোগকারীর ছেলে রুমনকে বেধড়ক মারধর করে।

এ বিষয়ে স্থানীয় শালিশ ব্যক্তিরা সঠিক বিচারের আশ্বাস প্রদান করে সুষ্ট বিচার ব্যবস্থাপনা করতে পারেন নাই। পরবর্তীতে বিগত ২০ দিন পূর্বে রাত অনুমানিক ৯ ঘটিকায় এশার নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে অভিযোগকারীর চাচা নজরুল ইসলামকে মারধর করে ওয়ার্ড সদস্যা নাজমা বেগমের আত্মীয় স্বজনরা। তারপর আবার অভিযোগকারীর কামালের ভাই মাহমুদ প্রতিদিনের মতন রাজমিস্ত্রীর কাজ শেষ করে বাড়ি ফেরার পথে আক্রমণ করে মঈনুল হকের আত্নীয় স্বজনরা মাহমুদ কে মারধর করে তার ব্যবহারিত স্মার্ট ফোন এবং টাকা পয়সা নিয়ে যায়।

অভিযোগকারী অজিফা কামাল বলেন, নাজমা বেগম ও তাহার আত্নীয়-স্বজনদের নির্যাতনে আমরা দিশেহারা তারা আমার ছেলে সহ আমার গোত্রের মানুষের ওপর বার বার মারধর ও ধমক-হুমকী দিয়ে আসছে। এদের থেকে পরিত্রাণ পাওয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

অভিযুক্ত ইউপি সদস্যা নাজমা বেগমকে তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল দিলেও কল রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন বলেন, অভিযোগটি আমরা গ্রহণ করেছি। তদন্ত সাপেক্ষে আনাইনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর