রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

শান্তিগঞ্জ সমিতি সিলেটের আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪
  • ৭১ বার

সিলেট বসবাসরত শান্তিগঞ্জ উপজেলাবাসীর সমন্বয়ে গঠিত ‘শান্তিগঞ্জ সমিতি সিলেট’-এর নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল রোববার (২৫ আগস্ট ২০২৪) রাতে নগরীর মদীনা মার্কেটস্থ একটি রেষ্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত সভায় নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

উক্ত সভায় বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় সর্ব সম্মতিক্রমে মোঃ কবিরুল ইসলাম কে আহবায়ক এবং এমদাদুল হক স্বপন কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়। নতুন আহবায়ক এবং সদস্য সচিবকে আগামী এক সপ্তাহের মধ্যে ৩১ সদস্যের নাম ঘোষণা করতে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।

সমিতির সদ্য সাবেক সভাপতি জহিরুল ইসলাম জহিরের সভাপতিত্বে ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক হযরত আলী তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যবৃন্দ শান্তিগঞ্জ সমিতি সিলেটকে আরও গতিশীল এবং কার্যকর করার জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাবেক সিনিয়র সহ-সভাপতি এমদাদুল হক স্বপন, সহ-সভাপতি মোঃ কবিরুল ইসলাম, এম. সূয়েব আহমদ, বদরুল আলম টিপু, নিজাম উদ্দিন, যুগ্ম সম্পাদক শিহাব খান, দানিয়েল হাসান, তোফাজ্জল ইসলাম কিবরিয়া, সৈয়দ আলী জাবেদ, সাংগঠনিক সম্পাদক এওয়ার হোসেন হৃদয়, অর্থ সম্পাদক সাইরুল ইসলাম চৌধুরী, ধর্ম সম্পাদক মাওলানা সালিক আহমদ, সহ আইন সম্পাদক এডভোকেট আব্দুল হালিম রায়হান, সহ দপ্তর সম্পাদক আবদুল কাদির জীবন, সহ অর্থ সম্পাদক রাজিব হোসাইন, সদস্য সুলতান আরেফিন ইমন, নুরুল আমিন, ও সাইফুল ইসলাম প্রমূখ।

প্রেস বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর