রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

সাংবাদিক মকসুদের মৃত্যুতে শান্তিগঞ্জ প্রেসক্লাবের শোক সভা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪
  • ৫৩ বার
স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ সংবাদ সংস্থার সিলেটের ব্যুরো প্রধান ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমেদ(৫০) সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তাঁর এই মর্মান্তিক মৃত্যুতে শান্তিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(২৩ আগস্ট) বিকেলে শান্তিগঞ্জস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় এই শোকসভা অনুষ্ঠিত হয়।
শোক সভায় এসময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সিনিয়র সহ-সভাপতি মো. আবু সঈদ, মো. নুরুল হক, সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, অর্থ সম্পাদক খালেদ হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু খালেদ, নির্বাহী সদস্য এম এ কাসেম চৌধুরী, আতিকুর রহমান রুয়েব ও শহিদুল ইসলাম রেদওয়ান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর