রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ২ শিক্ষার্থীকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দিতে স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৩৭ বার
Oplus_131072

স্টাফ রিপোর্টার::

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাধারণ শিক্ষার্থীর উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর ছাত্রদেরকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়ার জন্য স্মারক লিপি প্রদান করেছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শান্তিগঞ্জ উপজেলা শাখার সাধারণ শিক্ষার্থীরা।

গত ২০ আগষ্ঠ ২০২৪ ইং তারিখে এ স্মারকলিপি প্রদান করেন তারা। স্মারকলিপি সূত্রে জানা যায়, বিগত ৬ আগষ্ট ২০২৪ ইং তারিখে শান্তিগঞ্জে সাংবাদিক শহীদ নুরের উপর হামলা হয়। সেখানে কোন সাধারণ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাধারণ শিক্ষার্থী ছিল না। কিন্তু সম্প্রতি শহীদ নুরের উপর হামলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাধারণ শিক্ষার্থী শুভ ও রাহেল কে যথাক্রমে ১১ নং ও ১২ নং আসামী করে মামলা দায়ের করা হয়েছে। স্মারকলিপিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ২ জন ছাত্রের উপর মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে শিক্ষার্থীর ভবিষ্যৎ বিবেচনা করে দ্রুত সমাধান সহ তাদেরকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়ার জোর দাবী জানান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শান্তিগঞ্জ উপজেলার সাধারণ শিক্ষার্থীরা।

এ বিষয়ে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী মোক্তাদীর হোসেন জানান, স্মারকলিপি পেয়েছি। মামলা তদন্তাধীন রয়েছে। তদন্ত মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর