রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

সহিংসতা পরিহার এর দাবিতে শান্তিগঞ্জে পিএফজির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৫৫ বার
স্টাফ রিপোর্টারঃ “সংঘাত নয় ঐক্যের বাংলাদেশ গড়ি” শ্লোগানকে সামনে রেথে রাজনৈতিক, ধর্মীয় ও জাতিগত সহিংসতা পরিহার এবং শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠার আহ্বানে মানববন্ধন করেছে শান্তিগঞ্জ পিএফজি।
শনিবার দুপুরে শান্তিগঞ্জ পয়েন্টে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তারা বলেন, ৫ আগস্ট ছাত্র জনতার ঐতিহাসিক বিজয় অর্জনের পর আমরা পিএফজি বিএনপির সদস্যরা আওয়ামী লীগের সদস্যদের সাথে কথা বলেছি। তাদের আস্বস্থ করেছি শান্তিগঞ্জে কোন ধরণের রাজনৈতিক, ধর্মীয় ও জাতিগত সহিংসতা হবে না। সারা দেশে মন্ত্রী এমপিদের বাড়ীতে হামলা অগ্নিসংযোগ হলেও শান্তিগঞ্জ-জগন্নাথপুর আসনের এমপি এমএ মান্নান শান্তিগঞ্জে নিজ বাসাতে আছেন। এখানে কোন রাজনৈতিক দলের প্রতিনিধি বা বাসা বাড়িতে হামলার ঘটনা ঘটেনি। আমরা বিএনপির নেতা কর্মীরা নিজ নিজ এলাকায় হিন্দুদের মন্দির পাহারার ব্যবস্থা করেছি। সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের পাশে দাড়িয়েছি আমাদের এলাকায় কোন ধরনের সহিংসতা হয়নি। আমরা আশা করি আমাদের এলাকায় রাজনৈতিক, ধর্মীয় ও জাতিগত সহিংসতা হবে না।
এ সময় বক্তব্য রাখেন, শান্তিগঞ্জ পিএফজির বিএনপির এ্যাম্বাসেডর জিয়াউর রহমান, পিএফজির সদস্য মো. সিরাজ মিয়া, মো: লিটন মিয়া মেম্বার, শান্তিগঞ্জ পল্লী বিদ্যুৎ এর পরিচালক ফরিদুর রহমান, যুবদলের জমির, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শাহ আলম, আলী আহমদ ও জুয়েল প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর