রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

দেশজুড়ে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে শান্তিগঞ্জে আলোচনা সভা ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বুধবার, ৩১ জুলাই, ২০২৪
  • ৫৫ বার
Oplus_131072

স্টাফ রিপোর্টার::

দেশজুড়ে বিএনপি-জামায়াতের নৈরাজ্যে ও দেশের উন্নয়নকে ধ্বংসাত্মক কর্মকাণ্ডের প্রতিবাদে সুনামগঞ্জের শান্তিগঞ্জে আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পরিকল্পনামন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এম এ মান্নান এমপি।

বুধবার (৩১ জুলাই) বিকাল ৩ টায় শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তিগঞ্জ বাজারস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা পরবর্তী শান্তিগঞ্জ বাজারে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হাসনাত হোসেন এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তেরাব আলী, জ্যোতিভূষণ তালুকদার ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির, গোলাম মুস্তফা।

এসময় উপজেলা কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক চুরুখ মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক সহিদ মিয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদাল মিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক দোলন রানী তালুকদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আতাউর রহমান, শ্রম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক লিংকন তালুকদার, সহ দপ্তর সম্পাদক মো. নিজাম উদ্দিন ও উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মইনুলসহ উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর