শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
শান্তিগঞ্জে ঝিনুকে ইমেজ প্রবেশকরণ বিষয়ে প্রশিক্ষণ শান্তিগঞ্জ যুব ফোরাম কর্তৃক গ্রামীণ নারী দিবস উদযাপন দেশকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ শান্তিগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব  শান্তিগঞ্জে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে শান্তিগঞ্জে র‍্যালি ও আলোচনা সভা  শান্তিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শান্তিগঞ্জে সমাজসেবার ফিল্ড সুপারভাইজার হেলাল আর নেই, দাফন সম্পন্ন  জামিন পেয়ে বাড়িতে ফিরলেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

শান্তিগঞ্জে অবৈধ রিংজাল জাল ও চায়না দুয়ারী পুড়িয়ে ধ্বংস

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৬৬ বার
Oplus_131072

স্টাফ রিপোর্ট::

সুনামগঞ্জের শান্তিগঞ্জে ২০২৩-২৪ অর্থ বছরে রাজস্ব বাজেটের আওতায় হাওড় অধ্যুষিত অঞ্চলে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নের লক্ষ্যে হাওর ও খাল বিলে উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে প্রায় ২ লাখ টাকার অবৈধ রিংজাল জাল ও চায়না দুয়ারী জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে উপজেলার জয়কলস ইউনিয়নের দেখার হাওড় এলাকায় অবৈধ রিং জাল ও চায়না দুয়ারী জব্দের অভিযান শুরু হয়।

উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, ইঞ্জিনচালিত নৌকা যোগে শান্তিগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা হোসনে আরা খাতুন এর নেতৃত্বে শান্তিগঞ্জ উপজেলা মৎস্য হ্যাচারী কর্মকর্তা মনিরুজ্জামান ও শান্তিগঞ্জ থানা পুলিশের এ এস আই দিবাস চন্দ্র সহ সঙ্গীয় ফোর্সের উপস্থিতিতে অভিযান চালিয়ে অবৈধ রিং জাল ও চায়না দুয়ারী জব্দ করে স্থানীয় শান্তিগঞ্জ বাজারে জনসম্মুখে জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা হোসনে আরা খাতুন বলেন, ‘২ লাখ টাকার রিং জাল ও চায়না দুয়ারী পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এ এলাকার মাছের প্রজনন ও বংশ বৃদ্ধির জন্য আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর