শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ভারতের বাড়তি ‘সুবিধা’ নেওয়ার বিষয়ে যা বললেন নাসের হুসেইন শান্তিগঞ্জে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় জাগরণী চক্র ফাউন্ডেশনের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক  ‘চোকার্স’ থেকে মুক্তি, আফগানদের স্বপ্ন ভেঙে ফাইনালে দক্ষিণ আফ্রিকা সিলেটে বন্যার আরও উন্নতি, ছড়াচ্ছে পানিবাহিত রোগ সেমিফাইনালের আগে রশিদকে আইসিসির তিরস্কার ইউপি চেয়ারম্যান সুফিকে প্রধান আসামী করে ২৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা পরীমনিকাণ্ডে অতিরিক্ত পুলিশ সুপার সাকলায়েনকে বাধ্যতামূলক অবসর বন্যার ধকল নিয়েই বাড়ি ফিরছেন বানভাসি মানুষ

সেমিফাইনালের আগে রশিদকে আইসিসির তিরস্কার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৭ বার
স্পোর্টস ডেস্কঃ
টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদ পেলেন আফগান অধিনায়ক রশিদ খান।

সুপার এইটে বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ম্যাচে কোড অব কন্ডাক্ট লঙ্ঘন করায় তাকে তিরস্কার করেছে আইসিসি।

বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির ওয়েবসাইটে এক বিবৃতির মাধ্যমে রশিদকে তিরস্কারের বিষয়টি জানানো হয়। বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ব্যাটিংয়ের সময় শেষ ওভারে সতীর্থ করিম জানাতের উপর কিছুটা রেগে যান রশিদ।

নতুন রেকর্ড, ১ ওভারে ৪৩ রান!

অফ সাইডে শট খেলে দৌড়ে দুই রান নেওয়ার চেষ্টা করেছিলেন রশিদ। কিন্তু করিম তার দ্বিতীয় রানের ডাকে সাড়া দেননি। অনেকটা মাঝ ক্রিজ থেকে ফিরে যেতে হয় রশিদকে। এ সময় রাগের বশে ক্রিজের মধ্যেই নিজের ব্যাট ছুঁড়ে ফেলে দেন তিনি।

এভাবে ক্রিজে ব্যাট ছুঁড়ে মারা আইসিসির কোড অব কন্ডাক্টের লঙ্ঘন। আর এই কারণেই সেমিফাইনালে মাঠে নামার আগে তাকে তিরস্কার করেছে আইসিসি।

আগামীকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় প্রথম সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে রশিদ খানের নেতৃত্বাধীন আফগানিস্তান। ম্যাচটি অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজের ত্রিনিদাদ এন্ড টোবাগোর ব্রায়ান লারা ক্রিকেট একাডেমি মাঠে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর