রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
মহানবী (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা তালামীযের বিক্ষোভ মিছিল শান্তিগঞ্জে জামায়াতের উদ্যোগে সিরাত মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠান  বিশ্বম্ভপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই ‘ভোটের মাধ্যমে নির্বাচিত সরকার আসলে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে’ পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে যে মন্তব্য করলেন জয়া বচ্চন ভারতে মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শান্তিগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ শান্তিগঞ্জে সিরাত মাহফিল সফল করতে জামায়াতের লিফলেট বিতরণ  বিশাল গাড়ীবহর নিয়ে সুনামগঞ্জ গণসমাবেশে যোগদান শান্তিগঞ্জ জমিয়তের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আলী নেওয়াজ আর নেই

আব্দুন নূর চেয়ারম্যানের মৃত্যু বার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বার

সুনামগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ-রাজনীতিবিদ, দক্ষিণ সুনামগঞ্জের (শান্তিগঞ্জ) জয়কলস ইউনিয়ন পরিষদের প্রথম চেয়ারম্যান ও জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম মো. আব্দুন নূরের ৩৫ মৃত্যুবার্ষিকী আজ বুধবার ২৫ সেপ্টেম্বর।

এ উপলক্ষ্যে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় আজ বুধবারে বাদ আসর গ্রামের বাড়ি উজানীগাঁও জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া বাদ মাগরিব মরহুমের কনিষ্ঠ পুত্র, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি খালেদ আহমদের ৩০/৩, জালালাবাদ আবাসিক এলাকার বাসায় আরেকটি মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
এতে শুভাকাঙ্ক্ষী, আত্বীয় স্বজনকে অংশগ্রহণের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি::

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর