শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শাকিব খানের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানালেন সাফা

শাকিব খানের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানালেন সাফা

বিনোদন ডেস্কঃ উঠতি মডেল সাফা মারোয়া। এরই মধ্যে প্রথম সিনেমায় অভিনয়ের সুযোগ পান শাকিব খানের সঙ্গে। সেই অভিজ্ঞতাই গণমাধ্যমের সঙ্গে শেয়ার করলেন তিনি।

অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও বলিউডের সোনাল চৌহান। তবে এ দুই তারকার ছাড়াও দেশ-বিদেশের আরও শিল্পীদেরও দেখা যাবে এ সিনেমায়।

এ সিনেমায় নতুন হিসেবে কাজের সুযোগ হয় পুরান ঢাকার মেয়ে সাফার। তিনি জানান, নতুন এ সিনেমায় একজন ফ্যাশন মডেল হিসেবে দেখা যাবে আমাকে।

কীভাবে এ সিনেমায় যুক্ত হয়েছে এ বিষয়ে সাফা বলেন, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সেটে ছিলাম। ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন মেকআপ আর্টিস্ট মনির হোসেনের মাধ্যমে এ সিনেমায় কাজের অফার পাই। প্রথমে একটু কনফিউসড ছিলাম। কিন্তু যখন শুনলাম, শাকিব খানের সিনেমা, অনন্য মামুন পরিচালক রাজি হয়ে গেলাম।

সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানতে চাইলে তিনি জানান, শাকিব খান অভিনয়ের ক্ষেত্রে অনেক সিরিয়াস। ভোরবেলা শুটিং সেটে ঢুকে কোনো রেস্ট না নিয়ে সারা রাত ক্যামরার সামনে অভিনয় করেন।

সাফা আরও জানান, যেখানে শুটিং হয়, ওই স্পটেই খায়, ওই স্পটেই ঘুমান। সবাই স্পট থেকে বের হলেও তিনি বের হন না। এতটাই কাজের প্রতি ডেডিকেটেড তিনি।

তিনি বলেন, আমার সঙ্গে শাকিব খানের শুটিংয়ের বাইরে কখনো দেখা হয়নি। তবে তিনি খুব সাপোর্টিভ। নতুন হিসেবে আমাকে অনেক সাহস দিয়েছেন। নির্মাতা মামুন ভাইও সাহস দিয়ে বলেছেন, হ্যাঁ তুমি পারবে। তাদের সাহসেই আসলে ভালো অভিনয় করার সাহস পেয়েছি।

প্রথম সিনেমায় এত ভালো একটি টিমের সঙ্গে কাজ করতে পেরে দারুণ খুশি সাফা। আগামী ৫ বছরে নিজেকে আরও পরিণত অভিনয় শিল্পী হিসেবে দেখতে চান নতুন এ অভিনেত্রী।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com