শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংবাদ শিরোনাম
ন্যায্য পেনাল্টি দেওয়া হয়নি ব্রাজিলকে, কনমেবলের ভুল স্বীকার শান্তিগঞ্জে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান সম্পন্ন জগন্নাথপুরে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন জগন্নাথপুরে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ভারতের বাড়তি ‘সুবিধা’ নেওয়ার বিষয়ে যা বললেন নাসের হুসেইন শান্তিগঞ্জে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় জাগরণী চক্র ফাউন্ডেশনের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক  ‘চোকার্স’ থেকে মুক্তি, আফগানদের স্বপ্ন ভেঙে ফাইনালে দক্ষিণ আফ্রিকা সিলেটে বন্যার আরও উন্নতি, ছড়াচ্ছে পানিবাহিত রোগ সেমিফাইনালের আগে রশিদকে আইসিসির তিরস্কার

জগন্নাথপুরে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ১০ বার

নিজস্ব প্রতিবেদক: জগন্নাথপুরে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা প্রতিষ্ঠানের অর্থ দুর্নীতি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নির্দেশনা বাস্তবায়ন না করায় সুনামগঞ্জ জেলার  জগন্নাথপুর উপজেলার চিলাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হকের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল  ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে অভিভাবক ও স্থানীয় এলাকাবাসী।
রোববার দুপুরে বিদ্যালয়ের গেটের সামনে ঘন্টাব্যাপী এই কর্মসূচিতে বক্তরা বলেন, প্রধান শিক্ষক এমদাদুল হক দায়িত্বগ্রহণের পর থেকে ম্যানেজিং কমিটির সাথে সমন্বয় না করে মনগড়াভাবে বিদ্যালয়ের যাবতীয় কার্যক্রম পরিচালনা করে আসছেন।
 নানা অজুহাতে ব্যক্তিগত খরচ দেখিয়ে প্রতিষ্ঠানের টাকা আত্মসৎ করছেন। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সংক্রান্ত অভিযোগের প্রেক্ষিতে অধিদপ্তরের রায় প্রতিপালন না করার পাশাপাশি রাতের আঁধারে এডহক কমিটি গঠন করে নিয়ম বহির্ভূত ভাবে কার্যক্রম পরিচালনা করার প্রতিবাদ জানান তারা। অনতিবিলম্বে দুর্নীতি দায়গ্রস্ত এই প্রধান শিক্ষকের অপসারণ করতে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষন করেন আন্দোলনকারী।
 এসময় বক্তব্য রাখেন, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য রাজা মিয়া, বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি মো. ছায়াদ মিয়া, চিলাউারা বাজার কমিটির সভাপতি আব্দুল মালেক, সাবেক ইউপি সদস্য মো. আবু তাহের, মাওলানা শেরুজ্জামান, সাবেক ইউপি সদস্য বজলুর রহমান, জামাল আহমদ, সাবেক ইউপি সদস্য বাবুল মাহমুদ প্রমুখ।
পরে প্রধান শিক্ষকের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল চিলাউড়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
এদিকে নিজের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে প্রধান শিক্ষক এমদাদুল হক জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হচ্ছে তা মিথ্যা ও বানোয়াট।প্রতিষ্ঠান নিয়মতান্ত্রিকভাবে চলছে বলে তিনি দাবী করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর