সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সমৃদ্ধ সুনামগঞ্জের স্বপ্ন নিয়ে নৌকাকে জয়ী করুন ড. সাদিক

সমৃদ্ধ সুনামগঞ্জের স্বপ্ন নিয়ে নৌকাকে জয়ী করুন ড. সাদিক

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সারাদেশে উন্নয়নের বিশাল কর্মযজ্ঞ চলছে। পদ্মা সেতু সহ অনেক কিছু হচ্ছে। একদিনে একশ সেতুর উদ্বোধন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। কিন্তু আমার এলাকার ধারারগাঁও—হালুয়ার ঘাট সেতু হয় না। পৈন্দা নদীতে সেতু হয় না। ফতেপুর, বিশ^ম্ভরপুরে সেতুর অভাবে আমাদের অনেক গ্রাম ছিটমহলের মতো পড়ে আছে। ঐ এলাকার মানুষ স্থলপথে চলাচল করতে পারে না। নেই রাস্তাঘাট, স্কুলের ভালো বিল্ডিং নেই, ইমিগ্রেশন চেকপোস্ট নেই। নদী শাসন না করলে, সুনামগঞ্জ শহরের অস্তিত্ব বিপন্ন হবে। সংসদে গিয়ে সব সুবিধা ভোগ করেন, কিন্তু জনগণের সুবিধার দিকে তাকানোর সময় নাই। তাই উন্নয়নের অভিযাত্রার সাথে যুক্ত হতে নৌকাকে বিজয়ী করতে হবে। না হলে আমাদের উন্নয়ন অভিযাত্রার স্বপ্ন ব্যর্থ হবে।

বৃহস্পতিবার বিকালে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী সভায় এসব কথা বলেন সুনামগঞ্জ—৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সাদিক।
তিনি বলেন, শান্তিগঞ্জ প্রায় ১০০ বছর এগিয়ে গেছে এমএ মান্নানের নেতৃত্বে। কিন্তু আমরা ১০০ বছর পিছিয়ে আছি। এই বেদনা—দুঃখ— দূর করতে আপনাদের সিদ্ধান্ত গুরুত্বপূর্ণ। আমি নির্বাচিত হলে ধারারগাঁও—হালুয়ারঘাট সেতু, মিয়ারচরের বেড়িবাঁধ, পৈন্দা ব্রীজ, সাতগাঁও রাস্তা, ফতেপুর ব্রীজ, সুনামগঞ্জ শহর রক্ষা করা, শহর সম্প্রসারিত করে ডলুরা পর্যন্ত নিয়ে যাওয়া। সমৃদ্ধ সুনামগঞ্জের স্বপ্ন নিয়ে ৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন।

বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধশালী দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। তিনি বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য দিবারাত্র কাজ করছেন। উন্নয়ন অভিযাত্রা ধরে রাখতে আগামী ৭ জানুয়ারির নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ।

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি পৌর মেয়র নাদের বখত, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার বেগম শাহানা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আজহারুল ইসলাম সিপার, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, বিশ^ম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সেফু, ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী তপন, ইউপি চেয়ারম্যান মইনুল হক, বিশ^ম্ভরপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনা প্রমুখ।

সমাবেশ সঞ্চালনা করেন দলীয় নেতা বিমান কান্তি রায়, সবুজ কান্তি দাস ও কল্লোল তালুকদার চপল।

সমাবেশের আগে দুপুর থেকেই সুনামগঞ্জ সদর ও বিশ^ম্ভরপুরের বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল এসে সমবেত সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে। বিকেল চারটার পর মাঠজুড়েই ছিলেন সাদিক সমর্থকরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com