সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক হলেন কামাল হোসেন 

বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক হলেন কামাল হোসেন 

স্টাফ রিপোর্টার:: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে আরও বেগবান  এবং পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি’র হাতকে শক্তিশালী  করার লক্ষ্যে বঙ্গবন্ধু সৈনিক লীগ শান্তিগঞ্জ উপজেলা শাখা’র পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।
সোমবার (২৫ ডিসেম্বর)  ‘বঙ্গবন্ধু সৈনিক লীগ’ জেলা শাখার সভাপতি মো. মঈনুদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এম নোমান হাসান খাঁন যৌথ স্বাক্ষরিত পত্রে শান্তিগঞ্জ উপজেলা শাখার সভাপতি বিজয় কৃষ্ণ দাস ও সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন, সিনিয়র সহসভাপতি শাহ দুলাল এবং মোঃ কামাল হোসেন কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৬১ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।
উক্ত কমিটির মেয়াদ কাল আগামী ২ বছর বহাল থাকবে ও পাশাপাশি এর কার্যক্রম বঙ্গবন্ধু সৈনিক লীগের গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত করা হবে। পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন পাওয়ার পর এইদিন রাতে নৌকার সমর্থনে শান্তিগঞ্জ মহাসড়কে এক বড় মিছিল বের করে উপজেলা শাখার বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতৃবৃন্দ। মিছিল পরবর্তী  শান্তিগঞ্জস্থ হিজল বাড়িতে  সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি কে ফুলেল শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু সৈনিক লীগ শান্তিগঞ্জ উপজেলা শাখার সকল নেতৃবৃন্দ। এসময় বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. মঈনুদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এম নোমান হাসান খাঁন সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com