মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ইফতার-সাহরি যেন টিকিটের লাইনেই

ইফতার-সাহরি যেন টিকিটের লাইনেই

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ

ঈদ যাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রির আজ দ্বিতীয় দিন।  সময়ের সঙ্গে সঙ্গে যেন টিকিটের লাইনও দীর্ঘ হচ্ছে। আর বহুল আকাঙিক্ষত টিকিট পেতে টিকিটপ্রত্যাশীরা লাইনে এসে দাঁড়াচ্ছেন ইফতার-সেহ্‌রির পর থেকেই।

রোববার সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশনের কাউন্টারগুলোতে টিকিটপ্রত্যাশীদের দীর্ঘ সারিতে দেখা গেছে। টিকিট কাটতে কেউ এসেছেন শনিবার সন্ধ্যায় আবার কেউ এসেছেন সাহ্‌রি খেয়েই।

রোববার সকাল ৮টা থেকে বিক্রি শুরু হয়েছে ২৮ এপ্রিলের টিকিট। চলবে বিকাল চারটা পর্যন্ত। স্টেশনটিতে টিকিট কাউন্টার আছে ২৩টি। সেগুলো মধ্যে ১৬টি কাউন্টারে ঈদযাত্রার অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। কাউন্টারে একজন ব্যক্তি সর্বোচ্চ চারটি টিকিট কাটতে পারছেন। তবে এর জন্য প্রত্যেকটি যাত্রীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি দিতে হচ্ছে। আর এবারের ঈদযাত্রায় প্রতিটি ট্রেনে নারী ও প্রতিবন্ধী যাত্রীদের জন্য একটি করে আলাদা কোচ সংযোজন করা হচ্ছে।

রেলওয়ে সূত্র জানায়, এবারে ঈদ উপলক্ষে ছয়টি বিশেষ ট্রেন চলবে। এগুলো হচ্ছে, চাঁদপুর স্পেশাল দুই জোড়া, দেওয়ানগঞ্জ স্পেশাল এক জোড়া, শোলাকিয়া স্পেশাল দুই জোড়া এবং খুলনা স্পেশাল এক জোড়া। তবে এসব ট্রেনের টিকিট অনলাইনে বিক্রি করা হবে না বলেও জানানো হয়।

এর আগে ঈদের মৌসুমে বিভিন্ন সময় টিকিট কালোবাজারির অভিযোগ পাওয়া গেছে। সেটি রোধ করতেই এবারে জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধন সনদের ফটোকপি দেখানোর বিষটিতে এতো জোর দেওয়া হয়েছে। ঢাকার কমলাপুর স্টেশনসহ মোট পাঁচটি স্থানে ঈদের অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com