বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বন্ধুত্বের একতার শক্তিতে মানবকল্যাণে ‘ফ্রেন্ডস এসোসিয়েশনে’র আত্মপ্রকাশ

বন্ধুত্বের একতার শক্তিতে মানবকল্যাণে ‘ফ্রেন্ডস এসোসিয়েশনে’র আত্মপ্রকাশ

জগন্নাথপুর পজেলার ১ং কলকলিয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী আটপাড়া উচ্চ বিদ্যালয়ের ২০০৪ বর্ষের শিক্ষার্থীদের উদ্যোগে বন্ধুত্ব, ঐক্য এবং মানবতা এই স্লোগানকে সামনে রেখে ফ্রেন্ডস এ্যাসোসিয়েশন এর আত্মপ্রকাশ।

গত ০১.০৪.২০২২ ইংরেজি তারিখে, ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশ এবং প্রবাসে অবস্থানরত সকল শিক্ষার্থীরা মিলে এই সংগঠনের যাত্রা শুরু হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ৩১ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়। যুক্তরাজ্য প্রবাসী আমিনুল ইসলামকে সভাপতি ও ফ্রান্স প্রবাসী জামিনুল হক জামিলকে সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। সভায় সাংগঠনিক সম্পাদক হিসেবে নিবাচিত হন মাসুদ আহমদ। সংগঠনের অন্যান্য নেতৃৃবৃন্দের মাঝে রয়েছেন সহ-সভাপতি জালাল হুসাইন, পারভেজ আহমেদ মাসুম, মাহফুজ আহমদ মিসবাহ, রুহুল আমিন চৌধুরী, আলমগীর আলম, কাজল দাস, সহ- সাধারণ সম্পাদক কামাল হোসেন তালুকদার ও শামসুল হক সহ-সাংগঠনিক সম্পাদক তামজিদ হুসাইন ও সুন্দর আলী, অর্থ সম্পাদক মনসুর আলী ও সহ- অর্থ সম্পাদক নিবাস রঞ্জন দে,
প্রচার সম্পাদক হুসাইন কবির সুবাস, দপ্তর সম্পাদক অজিত দাস, ক্রীড়া সম্পাদক সম্পাদক সালেহ আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক কামাল হোসেন কার্যকারী সদস্য হলেন, শাহজামাল,শাজাহান, ফারুক আহমদ, আজমল খা,,তাজ উদ্দিন, আজির উদ্দিন,টিপু মিয়া ,আব্দুস সালাম,এলাল হুসাইন,তোফায়েল আহমদ,আব্দুল সালাম,গনেশ,সুজন মিয়া,আব্দুল রাজ্জাক হোসেন ও কবির আহমদ।

সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষ্যে নিজেদের অভিমত ব্যাক্ত করতে গিয়ে সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক জামিনুল হক জামিল বলেন, ২০০৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের পক্ষ থেকে যে দায়িত্ব তাদের উপর প্রদান করা হয়েছে  সেটি সততা ও নিষ্ঠার সাথে এগিয়ে নিয়ে যেতে বদ্ধপরিকর। নেতৃবৃন্দ আরো বলেন, কমিটির সবার সহযোগীতায় স্বচ্ছতা, জবাবদিহিতা ও উদার গণতান্ত্রিক কার্যক্রমের মাধ্যমেই ফ্রেন্ডস এসোসিয়েশন ভবিষ্যতে অত্র এলাকার পিছিয়ে পরা জনগোষ্ঠীর জীবন যাত্রার মান উন্নয়নের লক্ষ্যে নিরলস কাজ করে যাবে। এই সময় তারা সকল শুভানুধ্যায়ী ও সমর্থকদের কাছে সংগঠনের জন্য দোয়া কামনা করেন।

প্রেসবিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com