বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে টাকা না দেওয়ায় শ্রমিকদের মারধরের অভিযোগ

দোয়ারাবাজারে টাকা না দেওয়ায় শ্রমিকদের মারধরের অভিযোগ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ দোয়ারাবাজারে চাঁদাবাজির টাকা না দেয়ায় নির্মাণ শ্রমিকদের মারধরের অভিযোগ করা হয়েছে। সোমবার (৯ আগস্ট) সকালে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বোগলা বাজারে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় সুরুজ মিয়া বাদী হয়ে দোয়ারাবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, গত ৯ আগস্ট একই গ্রামের বাচ্চু মিয়ার পুত্র মো. রানা মিয়া ও তার আরো দুই ভাই মিলে সুরুজ মিয়ার নবনির্মিত ভবনের কাজ বন্ধ রাখার নির্দেশ করে। এমনকি সুরুজ মিয়ার ঘরের কাজের জিনিসপত্র বিভিন্ন সময় চুরি করে নিয়ে যায়। সুরুজ মিয়া তার ভবনের নির্মাণ কাজে লোকজনকে কাজ করার জন্য বলেন। কিছু সময় পরে রানা মিয়ার লোকজন ৫০ হাজার টাকা দাবী করেন। অন্যতায় ঘরের কাজ করতে দিবে না। এসময় সুরুজ মিয়ার ঘরের কাজের শ্রমিকদের বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখম করা হয়। পরে নির্মাণ শ্রমিকদের উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া করা হয়েছে।

এ ব্যাপারে ঘরের মালিক সুরুজ মিয়া বলেন, আমার ঘরের কাজের শুরুতেই বাচ্চু মিয়া বিভিন্নভাবে আমার কাছে টাকা পয়সা চায়। আমি টাকা পয়সা না দিলে আমার ঘরের কাজের জিনিস পত্র চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে আমি সবসময় এলাকার মুরব্বিদের জানিয়ে আসছি। গত সোমবার আমার কাছে ৫০ হাজার টাকা দাবী করা হয়েছে। টাকা না দেয়ায় আমার ঘরের কাজের শ্রমিকদের মারপিট করা হয়।

এব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর বলেন, সুরুজ মিয়ার লিখিত অভিযোগ পেয়েছি। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে। খবর পেয়েছি বাচ্চু, সুরুজ মিয়ার কাছ থেকে প্রায় সময় ভয় ভীতি দেখাইয়া টাকাপয়সা নিয়ে থাকে। তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com