সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
খেলার মাঠেই বিয়ের প্রস্তাব দিলেন ফুটবলার

খেলার মাঠেই বিয়ের প্রস্তাব দিলেন ফুটবলার

স্পোর্টস ডেস্কঃ পুরো ফুটবল দুনিয়ার মানুষ যখন ইউরো এবং কোপা আমেরিকা নিয়ে বুঁদ হয়ে আছে, তখন ভিন্ন এক ফুটবল মাঠের একটি রোমাঞ্চকর ঘটনা নজর কেড়ে নিলো। আমেরিকা যুক্তরাষ্ট্রের ফুটবল মাঠে ঘটেছে সেই রোমাঞ্চকর ঘটনাটি। মাঠেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন ফুটবলার।

ম্যাচ শেষে ফুটবলাররা সাজঘরে ফিরতে শুরু করেছেন। ঠিক সে সময়েই ফুটবল মাঠে রোমান্সে ভরা এক দৃশ্য। হাঁটু গেড়ে বসে খেলার মাঠে সবার সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ফুটবলার।

এটাকে কোনও হিন্দি ছবি বা হলিউড সিনেমার দৃশ্য ভেবে ভুল করবেন না। কারণ এই দৃশ্য হল একেবারেই ফুটবল মাঠের। সম্পূর্ণ অ্যাকশনে ভরা টানাটান উত্তেজনার একটা ম্যাচ তখন শেষ হয়েছে।

Petra vokovic

বিজ্ঞাপন

এরপরই সবার সামনে বান্ধবীকে মাঠে ডেকে নেন সেই ফুটবলার। এরপর দর্শক, ফুটবলার, ক্যামেরা- সবার সামনেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন ফুটবলারটি, এরপরেই বাগদানের আংটি পরিয়ে দেন। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে। যে ঘটনার ভিডিও এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে।

রোববার মেজর লিগ সকার ম্যাচে মুখেমুখি হয়েছিল মিনেসোটা এফসি ও সান জোস আর্থকোয়েক। গ্যালারিতে তখন উপস্থিত হাজার হাজার দর্শক। ম্যাচের শেষে বান্ধবী পেত্রা ভুকোভিচকে সাইডলাইনে ডেকে, হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিলেন মিনোসোটার মিডফিল্ডার হাসানি ডটসন স্টিফেনসন।

বিজ্ঞাপন

গ্যালারি থেকে তখন দর্শকদের তুমুল করতালি এবং উল্লাসধ্বনি ছিল দেখার মতো। প্রস্তাবে রাজি হয়ে যান পেত্রাও। পুরো ঘটনার সাক্ষী রইল মিনোসোটার স্টেডিয়াম। সমস্ত মুহূর্ত হল ক্যামেরাবন্দি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com