মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিকল্পনা মন্ত্রীর সাথে কোন দ্বন্দ্ব নেই : পররাষ্ট্রমন্ত্রী

পরিকল্পনা মন্ত্রীর সাথে কোন দ্বন্দ্ব নেই : পররাষ্ট্রমন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনের মধ্যে আন্তরিক সম্পর্ক বিদ্যমান।

দীর্ঘ ৫০ বছরের বেশী সময় ধরে তাঁরা অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। তাঁদের মধ্যে কোন দ্বন্দ্ব, মতবিরোধ ও দূরত্ব নেই। সরকারের সকল উন্নয়ন কাজ তারা এক হয়ে করে যাচ্ছেন। সিলেটের উন্নয়নে একজোট হয়ে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন তারা।

সোমবার (১৪ জুন) সকালে গণমাধ্যমে প্রেরিত এক প্রতিবাদ লিপিতে উল্লেখ করা হয়, সিলেটের দৈনিক জালালাবাদ পত্রিকায় ১২ জুন প্রকাশিত “দুই মন্ত্রীর দ্বন্দ্বে থমকে যাচ্ছে সিলেটের উন্নয়ন” শীর্ষক সংবাদের প্রতি পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। হীন উদ্দেশ্যে এ বানোয়াট গল্প সৃষ্টি করা হয়েছে। এধরনের সংবাদ পরিবেশনের সময় প্রতিবেদকের অধিক দায়িত্বশীল হওয়া উচিত ।

সিলেট-সুনামগঞ্জের রেললাইনের স্থাপনের জন্য সুনামগঞ্জের পাঁচজন সংসদ সদস্যের চিঠি সমর্থন করে পররাষ্ট্রমন্ত্রীর লেখা ডিও লেটারের বিষয়টি এখানে উল্লেখ করা হয়েছে। রেল ও সড়ক পথে অধিক যোগাযোগ বৃদ্ধি ও আন্ত:সংযোগ বৃহত্তর সিলেটের জন্য মঙ্গলজনক হবে বলে ড. মোমেন মনে করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com