বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে কৃষক হত্যা দিবস পালিত

দক্ষিণ সুনামগঞ্জে কৃষক হত্যা দিবস পালিত

বিশেষ প্রতিনিধিঃঃ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের উদ্যোগে ১৫ মার্চ কৃষক হত্যা দিবস পালন করা হয়েছে।

 

সোমবার (১৫ মার্চ) বিকাল ৩.০০ ঘটিকায় শান্তিগঞ্জ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে কৃষক হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ফয়জুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রভাষক নুর হোসেন বলেন,, ১৯৯৫ সালের ১৫ ই মার্চ ন্যায্যমূল্যে সার চাওয়ায় খালেদা-নিজামি বিএনপির জোট সরকারের আমলে পুলিশের গুলিতে নিহত ১৮ জন কৃষককে নির্মম ভাবে হত্যা করা হয়। তাই এই দিন সেই সময় থেকে কৃষক হত্যা দিবস পালন করা হয়।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার আতাউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল গনি ভান্ডারী,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি জুবেল আহমেদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত,দরগাপাশা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রুবেল আহমেদ, পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, দক্ষিন সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক মিজানুর রহমান সহ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগ ও বিভিন্ন ইউনিয়ন কৃষকলীগের নেত্রীবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com