রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বন্যার্তদের মাঝে নিসচা সুনামগঞ্জ জেলা কমিটির ত্রাণ বিতরণ

বন্যার্তদের মাঝে নিসচা সুনামগঞ্জ জেলা কমিটির ত্রাণ বিতরণ

মিজানুর রহমান রুমান(সুনামগঞ্জ):

নিরাপদ সড়ক চাই নিসচা কেন্দ্রীয় কমিটির অর্থায়নে ও সুনামগঞ্জ জেলা শাখার সহযোগিতায় সুনামগঞ্জে প্রায় ২৫০ পরিবারের মধ্যে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত বুধবার (২২ জুলাই) দুপুরে সুনামগঞ্জ জেলার লক্ষনশ্রী ইউনিয়ন পরিষদে ত্রাণ বিতরণের উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মিসবাহ বলেন, বন্যার্তদের সহযোগিতায় নিসচা কার্যক্রম সত্যিই প্রশংসার দাবি রাখে। নিসচা গণমানুষের জন্য কাজ করে যাচ্ছে। তিনি বন্যাদুর্গত মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আজীবন সদস্য মোঃ জহিরুল ইসলাম মিশু, কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য ও নিসচা সিলেট মহানগর সভাপতি এম ইকবাল হোসেন, সিলেট মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সিলেট জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শাহ মোঃ লোকমান আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মহিম তালুকদার, সাধারণ সম্পাদক কামরুল হাসান, আইন বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন, দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক আমলগীর হোসেন, দপ্তর সম্পাদক হূমায়ুল কবির, প্রকাশনা সম্পাদক শামছুর রহমান শুভ, সদস্য সুলেমান আফিন্দী জাফরান, আল ইমরান, রেজাউল করিম রাহি, মাহমুদুল হাসান রনি, কাউসার প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com