শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারায় প্রধানমন্ত্রীকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

দোয়ারায় প্রধানমন্ত্রীকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার:: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেইসবুকে অশালীন ও কুরুচিপূর্ণ মন্থব্যে করায় মোঃ আক্তার মিয়া(২৬) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব -৯ এর সদস্যরা। সে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার টেংরাটিলা আজবপুর গ্রামের মৃত মোঃ সুরুজ আলীর ছেলে। সে একজন দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিরুদ্ধে তার ফেইসবুক ওয়ালে এমন কমেন্ট করে আসছিল বলে র‌্যাব সূত্রে জানা যায়।

আজ বৃহস্পতিবার ভোরে র‌্যাব -৯ এর সুনামগঞ্জ অঞ্চলের কোম্পানী কমান্ডার(এ এস পি) মোঃ ফয়সল আহমদের নেতৃত্বে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে তার গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গ্রেফতারকৃত আক্তার হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের বিরুদ্ধে তার ফেইসবুক আইডিতে বিরুপ মন্থব্য কে আসছিল।

এ ব্যাপারে র‌্যাব -৯ এর সুনামগঞ্জ অঞ্চলের কোম্পানী কমান্ডার(এ এস পি) মোঃ ফয়সল আহমদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান,এই আক্তার মিয়া দীর্ঘদিন ধরেই প্রধানমন্ত্রী সম্পর্কে বিরুপ মন্থব্য করে আসছিল তার ফেইসবুক আইডিতে ঢুকে তথ্য প্রমাণসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা নেওযা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com