শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুম বদলী

জগন্নাথপুরের ইউএনও মাহফুজুল আলম মাসুম বদলী

ডেস্ক রিপোর্ট::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমকে বদলী করা হয়েছে। রোববার (৭ জুন) রাষ্ট্রপতি আবদুল হামিদ অ্যাডভোকেটের আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান সাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাঁকে বদলী করা হয়।

জগন্নাথপুর থেকে বদলী করে ইউএনও মাহফুজুল আলম মাসুমকে বিভাগীয় কার্যালয় ময়মনসিংহে ন্যস্ত করা হয় বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

বদলীর আদেশ পাওয়ার পর জগন্নাথপুরের ইউএনও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেন, “অবশেষে সদাশয় সরকার আমার বদলির আদেশ করেছেন। দুই বছর কর্মকালে জগন্নাথপুরের সকল শ্রেণী-পেশার মানুষের যে আকুণ্ঠ সমর্থন পেয়েছি তার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। মাননীয় পরিকল্পনা মন্ত্রী নির্দেশনায় বিগত দুই বছরে সরকারের যেসব উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হয়েছে তা ধারাবাহিকভাবে আপনাদের সামনে উপস্থাপন করব। সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।”

“উপজেলা নির্বাহি অফিসার শুধু একটি পদ নয়, একটা প্রতিষ্ঠান। ব্যক্তি বদল হলেও এই প্রতিষ্ঠানে যে ভাবাদর্শ আমি স্থাপন করেছি তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে, একথা দৃঢ়ভাবে আমি বিশ্বাস করি। দুষ্টের দমন এবং শিষ্টের পালনই হোক প্রশাসনের মূলমন্ত্র, লিখেছেন মাসুম।

সূত্র: হাওরবাংলা২৪.কম

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com