মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কামরানের অবস্থা আশঙ্কাজনক, হেলিকপ্টারযোগে ঢাকা সিএমএইচে প্রেরণ

কামরানের অবস্থা আশঙ্কাজনক, হেলিকপ্টারযোগে ঢাকা সিএমএইচে প্রেরণ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রেফার্ড করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়ার তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের সিদ্ধান্তে সিএমএইচে রেফার্ড করা হয়।

বদর উদ্দিন আহমদ কামরানকে হেলিকপ্টারযোগে সিএমএইচে পাঠানো হয়েছেন বলে সিলেট শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র যুগান্তরকে জানিয়েছেন।

কামরানের বড় ছেলে ডা. আরমান আহমদ শিপলু যুগান্তরকে জানান, রোববার সন্ধ্যা ৬টায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যবস্থাপনায় হেলিকপ্টারযোগে বাবাকে (কামরানকে) সিএমএইচ-এ নিয়ে যাচ্ছি। আমার বাবার দ্রুত সুস্থতার জন্য সিলেটসহ দেশবাসীর কাছে দোয়া চাই।

এর আগে শুক্রবার রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসলে শনিবার সকালে তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন।

শামসুদ্দিন হাসপাতালের অধীক্ষক ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান বলেন, করোনার উপসর্গ ছাড়াও বদর উদ্দিন আহমদ কামরানের ডায়বেটিসসহ নানা শারীরিক সমস্যা রয়েছে। সিলেটে অভিজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করে তার চিকিৎসা চলছিল। তবে তার পরিবারের সদস্যদের ইচ্ছা তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা করানোর। তাই পরিবারের ইচ্ছাকে গুরুত্ব দিয়ে আমরা তাকে সিএমএইচে রেফার্ড করেছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com