মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে করোনা আক্রান্ত ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরছেন

জগন্নাথপুরে করোনা আক্রান্ত ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরছেন

জগন্নাথপুর প্রতিনিধিঃ করোনা শনাক্ত সুনামগঞ্জের জগন্নাথপুরে একজন স্বাস্হ্য কর্মীসহ তিন যুবক সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে দুইজন কে ছাড়পত্র দেয়া হয়েছে। অপর দিকে গতকাল বুধবার সিলেটের শহীদ সামছুউদ্দিন আহমদ হাসপাতাল থেকে ছাড়পত্র পান জগন্নাথপুরে প্রথম আক্রান্ত রোগী।
এদের মধ্যে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের আইসোলেশনে থাকা করোনা আক্রান্ত এক স্বাস্থী কর্মী ১৫ দিন চিকিৎসা শেষে আজ হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ফুলেন শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে ছাড়পত্র প্রদান করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম এবং উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুদন ধরসহ স্বাস্থ্য কেন্দ্রের অন্যান্য চিকিৎসকসহ প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এছাড়া আজ উপজেলার চিলাউড়া হলদিপুর দাসনাগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়র একটি কক্ষে থাকা করোনা আক্রান্ত যুবক ১৮ দিন পর ছাড়া পেয়েছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুদন জানান, নমুনা সংগ্রহের পর জগন্নাথপুরে ৬ জন করোনা পজেটিভ শনাক্ত হন। এরমধ্যে ৩ জন সুস্থ হয়ে বাড়ি চলে গেছেন। অপর আক্রান্ত ৩ জন নিজ নিজ বাড়িতে চিকিত্সাধীন রয়েছেন। শনাক্ত ৬ জনের মধ্যে ৫জনই ঢাকা, নারায়াণগঞ্জসহ দেশের অন্য স্থান থেকে এলাকায় ফিরেছিলেন। করোনা লক্ষণ সন্দেহে এখন পর্যন্ত একশত ৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, গত ২৪ এপ্রিলে জগন্নাথপুর উপজেলার উত্তর নাদামপুর গ্রামে নারাণগঞ্জ ফেরত এক তরুণের প্রথম করোনা পজেটিভ শনাক্ত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com