সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘সুবাস পদক-২০২০’ পেলেন কবি আব্দুল কাদির জীবন

‘সুবাস পদক-২০২০’ পেলেন কবি আব্দুল কাদির জীবন

স্টাফ রিপোর্টার :: ‘সেবা-ই আমাদের লক্ষ্য, আমরা ধূমপান মুক্ত’ এই শ্লোগানে বেসরকারি সেচ্ছাসেবী উন্নয়ন মূলক সমাজকল্যাণ সংস্থা ‘সুবাস’ প্রতি বছরের ন্যায় এ বছর ‘সুবাস পদক-২০২০’ প্রদান করা হয়েছে দ. সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের কৃতি সন্তান কবি আবদুল কাদির জীবনকে।

গত সোমবার (৪ মে ২০২০) সুবাস এর প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি সৈয়দ আছলাম হোসেন , তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক’র ওয়ালে এক ঘোষণা বার্তায় বলেন, ‘সমাজকল্যান মূলক কাজ করে যাচ্ছে সুবাস। সুবাস প্রতি বছর তরুন প্রজন্মের সুপ্ত প্রতিভা বিকাশে উৎসাহ দানের জন্য বিশেষ দিক বিবেচনা করে একজনকে ‘সুবাস পদক’ প্রদান করা হয়। যে কারনে একটি নবীন প্রাণ যেন অনুপ্রানিত হয় সেই চিন্তা মাথায় রেখে আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

তারি ধারাবাহিকতায়, এ বছর লিডিং ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী, সিলেটের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘সিলেট প্রতিদিন টোয়েন্টিফোর ডটকম’ এর স্টাফ রিপোর্টার, সিলেটের প্রথম ইংরেজি ম্যাগাজিন ‘দ্য আর্থ অব অটোগ্রাফ’ সম্পাদক, সাহিত্য জগতের আলোকিত তরুন কবি আব্দুল কাদির জীবন কে সিলেটের একমাত্র ই;রেজী ম্যাগাজিন ‘দি আর্থ অব অটোগ্রাফ’ সফলতার সাথে এবং ধারাবাহিক ভাবে সম্পাদনার কাজ চালিয়ে যাওয়ায় বিশেষ অবদান স্বরূপ ” সুবাস পদক ২০২০” প্রদান করা হল।
তিনি আরো বলেন, এই সম্মাননা নিশ্চয়ই এই প্রতিভাবান তরুনের প্রাণ অরো সতেজ হবে। এই তরুণ ছড়াকারের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।

তিনি বলেন, প্রতি বছর এভাবে একজন তরুনকে বিশেষ অবদানের স্বৃকৃতি স্বরূপ সুবাস পদক প্রদান করা হবে। ইনশাল্লাহ।

উল্লেখ যে, গতবছর ‘সুবাস পদক-২০১৯’ প্রদান করা হয়েছিল মাটির মা ক্লাব এর প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি মতিয়ারা মুক্তা (মাটির মা) কে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com