সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছাতকের কৈতকে করোনাকালে ব্যাতিক্রমী ডাক্তার মোজহারুল

ছাতকের কৈতকে করোনাকালে ব্যাতিক্রমী ডাক্তার মোজহারুল

স্টাফ রিপোর্টারঃ  বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমনের ভয়ে দেশজুড়ে যখন সরকারি বেসরকারি হাসপাতালের অনেক চিকিৎসক নানা অজুহাতে চেম্বার রেখে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে চলে গেছেন।

ঠিক সেই মুহুর্তে ছাতকের কৈতক ২০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মোজহারুল ইসলাম হাসপাতালের ডিউটি শেষে নিজ চেম্বারে নিয়মিত চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন।

করোনাভাইরাস প্রতিরোধে সরকার নির্দেশনা জারি করেছে। সাধারণ ছুটি ছাড়াও দেশের বিভিন্ন অঞ্চলে লকডাউন ঘোষণা করা হয়েছে। ভয়াবহ পরিস্থিতি উন্নয়নে তেমনি ছাতক উপজেলা প্রশাসন ও পুলিশের পাশাপাশি মাঠে কাজ করছেন সেনাবাহিনীর সদস্যরাও।

এমন সংকটময় মুহুর্তে অনেক বিশেষজ্ঞ ডাক্তার যারা ছাতক উপজেলার বিভিন্ন ফার্মেসী বা ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত চিকিৎসাসেবা দিতেন, তাদের অধিকাংশরাই চেম্বার বন্ধ করে দিলেও ব্যতিক্রমী শুধু ডা. মোজহারুল ইসলাম।

তিনি সরকারি হাসপাতালে ডিউটি শেষে নিজ চেম্বারে চিকিৎসাসেবা অব্যাহত রেখেছেন। জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসাসেবা দিয়ে যাওয়ায় আর্তপীড়িত জনগোষ্ঠিসহ এলাকার সচেতনমহল সন্তোষ প্রকাশ করেছেন।

ডা. মোজহারুল ইসলাম বলেন,মানবসেবা সবচাইতে বড় ধর্ম। তার এই পেশায় আসার প্রধান কারণই হলো মানবসেবায় নিজেকে উৎসর্গ করা। তাই মানুষ যাতে চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য তিনি সংকটময় সময়েও দায়িত্ব পালন করে যাচ্ছেন। এ ছাড়া তিনি তার সাধ্যমত উপজেলার গরীব ও অসহায় আর্তপীড়িতদের বিনামূল্য চিকিৎসাসেবা দিচ্ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com