সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
লকডাউনে রান্না শিখে ফেললেন বিদ্যা

লকডাউনে রান্না শিখে ফেললেন বিদ্যা

বিনোদন ডেস্কঃ  
রান্না করতে মোটেও পছন্দ করেন না বড় পর্দার সিল্ক স্মিতা ওরফে বিদ্যা বালান। রান্নাঘরের চৌহদ্দিতে পা রাখতেও প্রবল অনীহা তাঁর। বিয়ের আট বছর এভাবেই কেটেছে বিদ্যার—রান্নাঘরের চৌকাঠ না মাড়িয়েই। তবে ৪১ বছর বয়সে এসে করোনার কারণে রান্না করা শিখলেন বিদ্যা। আর শুরুতেই বাজিমাত করলেন তিনি।
এক সাক্ষাৎকারে রান্নার প্রসঙ্গ উঠলে প্রথম আলোর প্রতিনিধিকে বিদ্যা বলেছিলেন, ‘আমি খেতে খুব ভালোবাসি। তবে রান্নাবান্না একদম পছন্দ করি না। রান্নার মধ্যে আমি কেবল পানি গরম করতে পারি (সশব্দে হেসে)।’ তবে এবার করোনার দিনে লকডাউনে রান্না শিখে ফেললেন এই বলিউড অভিনেত্রী। আর রাঁধুনির ভূমিকা দারুণ উপভোগ করছেন বিদ্যা।
করোনার সংক্রমণ রুখতে সারা দেশে লকডাউন পালন করা হচ্ছে। তাই গৃহবন্দী বিটাউন তারকাদের অনেকেই রাঁধুনি হিসেবে নিজেদের হাত পাকাচ্ছেন। বরুণ, ভিকি, ক্যাটরিনা, কৃতি, সোনম, দীপিকাসহ আরও অনেক অভিনেতা রান্নাঘরে টুংটাং করে এটা–ওটা বানাচ্ছেন। এবার এই জোয়ারে হাতাখুন্তি নিয়ে বিদ্যাও লেগে পড়লেন হেঁশেলে। আর শুরুতেই তিনি বানালেন এক কঠিন রেসিপি। ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন এই বলিউড নায়িকা। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিদ্যা মিষ্টি বানাচ্ছেন।
আর বিদ্যা যে রান্নাবান্না বেশ উপভোগ করছেন, তা প্রকাশ পেয়েছে তাঁর অভিব্যক্তিতে। বিদ্যা নিজেও মোদক খেতে ভালোবাসেন। আর এই ভিডিওতে তিনি জানালেন, ‘আমি রান্না করতে একদমই পছন্দ করি না। তবে এখন চেষ্টা করছি নানান পদ রান্না করতে। আর আমি দারুণ উপভোগ করছি। আমি এখন আমার সবচেয়ে পছন্দের খাবার মোদক (মিষ্টি) বানাচ্ছি। ছোটবেলায় মায়ের সঙ্গে বানাতাম।’ তিনি আরও বলেন, ‘রান্না করাকে আমি সব সময় একজন ঘরোয়া হওয়ার প্রতীকী হিসেবে দেখেছি। আর আমি কখনো ঘরোয়া হতে চাইনি। কিন্তু লকডাউনের সময় রান্নাকে নতুনভাবে আবিষ্কার করলাম।’
বিদ্যাকে আবারও পর্দায় দেখা যাবে গণিতবিদ শকুন্তলা দেবীর জীবনচিত্রে। বিদ্যার বিপরীতে এই ছবিতে দেখা যাবে যীশু সেনগুপ্তকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com