মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বগুলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বগুলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ সরকারের দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়ারাবাজার উপজেলার ৮নং বগুলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে তৃতীয় ধাপে পরিষদের মাঠে ও প্রতি ওয়াডে গিয়ে উপকারভোগী ৪৫০টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল ২কেজি আলো বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে এই অসহায় মানুষজনের হাতে ঐ সমস্ত খাদ্যসামগ্রী তুলে দেন বগুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল। এ সময় উপস্থিত ছিলেন ট্যাক অফিসার তাপস দেব, মাহমুদুল হাসান, রিটন দাস, ইউপি সদস্য আব্দুল ওয়াদুদ ভুঁইয়া, জসিম উদ্দিন, হাবিবুর রহমান শেকচান, আকবর আলী তালুকদার, নান্টু মিয়া, ওলিউর, আহমেদ আলী লিল মিয়া, তোতা মিয়া, মিজানুর রহমান, জিন্নতারা বেবী প্রমুখ।

বগুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল বলেছেন, দেশে কোন খাদ্য সংকট নেই। এই মহামারী করোনা ভাইরাসের কারণে সাধারন মানুষের জীবন নিয়ে শংঙ্কিত হওয়ার কিছু নেই। কেননা একটু সচেতনতাই একজন মানুষ যেমন নিরাপদে থাকবেন তেমনি তার পরিবারের প্রতিটি মানুষ ও নিরাপদে থাকবেন। এজন্য সামাজিক দূরত্ব বজায় রেখে যদি আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলি তাহলে দেশ ও জাতির জন্য মঙ্গল হবে। তিনি বলেন এই করোনা মহামারীতে যারা প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে হাট বাজার কিংবা অযথা ঘুরাফেরা থেকে বিরত আছেন তারা যেমন নিরাপদে আছেন সরকার ও প্রশাসন তাদের বাড়ি বাড়ি নিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন। কাজেই সবাইকে নিজের দায়িত্বের জায়গা থেকে সচেতন হওয়ার আহবান জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com