শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মুজিবুর রহমান পেশওয়ারী ও আনসারীর মৃত্যুতে সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিসের শোক

মুজিবুর রহমান পেশওয়ারী ও আনসারীর মৃত্যুতে সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিসের শোক

 

স্টাফ রিপোর্টার::

দেশের প্রখ্যাত বুযুর্গ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে অামীর, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে অামীর, কারা নির্যাতিত মজলুম জননেতা শায়খুল হাদিস আল্লামা শায়খ সৈয়দ মুজিবুর রহমান পেশওয়ারী ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন, আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা ও বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়বে আমীর আল্লামা হাফিজ মাওলানা জুবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন সুনামগঞ্জ জেলা খেলাফত মজলিস শাখার উপদেষ্টা শায়খ মাওলানা মোছা মোল্লাহ, সভাপতি শায়েখ মাওলানা নুর উদ্দীন, সহ সভাপতি মুফতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ সাহিদ আহমদ, সিনিয়র সহ সাধারণ সম্পাদক ডাঃ আতাউর রহমান, সহ সাধারণ মাওলানা আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক হাফিজ জয়নুল ইসলাম, প্রচার সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সভাপতি কাজী মাওলানা মোঃ জমিরুল ইসলাম মমতাজ, জেলা সদস্য ও উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা ছমির উদ্দীন সালেহ প্রমূখ

এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, মরহুম মজলুম জননেতা শায়খুল হাদিস আল্লামা শায়খ সৈয়দ মুজিবুর রহমান পেশওয়ারী দেশের প্রখ্যাত বুযুর্গ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে অামীর, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে অামীর এর দায়িত্ব আমৃত্যু পালন করে গেছেন।

নেতৃবৃন্দরা আরও বলেন মরহুম আল্লামা জুবায়ের আহমদ আনসারী একজন প্রথিতযশা আলেমে দ্বীন, উম্মাহর একনিষ্ঠ দাঈ, খ্যাতিমান মুফাসসিরে কুরআন ও ইসলামী আন্দোলনের একজন প্রতিনিধিত্বশীল যিম্মাদার ছিলেন। তিনি আমৃত্যু ওয়াজ-নসিহতের মাধ্যমে আপামর জনতার মাঝে দ্বীনের প্রচার-প্রসারে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। একাধিক মাদ্রাসার মুহতামিম ও কুরআনের খেদমতের মাধ্যমে কুরআন ও হাদীস শিক্ষায় অনবদ্য অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়।

নেতৃবৃরা মরহুমদ্বয়ের রুহের মাগফেরাত কামনা করে রাব্বুল আলা-আমিনের দরবারে তাঁদের জন্য জান্নাতের সুউচ্চ মাকামের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com