শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে ৬নং ওয়ার্ডে ১১শ ঘরবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে ৬নং ওয়ার্ডে ১১শ ঘরবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মিজানুর রহমান রুমান:: সুনামগঞ্জ পৌরসভার পক্ষ থেকে করোনায় ঘরবন্দি দরিদ্র মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে।

সোমবার সন্ধ্যা থেকে রাত মধ্যরাত পর্যন্ত ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আবাবিলনুরের বাসা থেকে প্রত্যেকর ঘরে ঘরে পৌছে দেয়া হয়। ৫কেজি চাল, ২৫০ গ্রাম ডাল,২৫০ গ্রাম পেয়াজ, আধা কেজি লবনসহ এক প্যাকেট খাদ্য সামগ্রী বিতরন করা হয়। ১১শ প্যাকেট ৬নংওয়ার্ডের আরপিন নগর উত্তর ও দক্ষিন, জামতলা এলাকার ঘরবন্দি দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মেয়র নাদের বখত, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবাবিল নুর, রাসেদ বক্ত নজরুল, কালাচান, আফজাল হোসেন, আমির হোসেন, সৌরভ, মাজেদ, গণমাধ্যমকর্মীসহ শতাধিক যুবকের সহযোগিতায় সুশৃংখলভাবে বিতরন করা হয়।

মেয়র নাদের বলেন, বিশ্বব্যাপি করোনাভাইরাস মোকাবেলায় দরিদ্র মানুষগুলো ঘরের বাহিরে বের হয়ে কাজ না করে অতিকষ্টে দিনাতিপাত করছেন। তাদের কষ্ট লাগবে সরকারের পক্ষ থেকে সামান্য খাদ্য সামগ্রি বিতরন করেছি। পর্যায়ক্রমে সকল মহল্লায় বিতরণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com