শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক ১

দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক ১

স্টাফ রিপোর্টার:: দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে ০.২৫০ কেজি গাজাসহ মকদ্দুছ আলী ময়না নামে এক যুবক আটক হয়েছে।সে উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামের মহিব মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাসেমের তত্বাবধানে এসআই সজিব দত্তের নেতৃত্বে এএসআই বজলুল করিম,এএসআই জামাল মিয়া ও এএসআই সুমন মিয়ার সহযোগিতায় সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামে অভিযান চালায়।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী মকদ্দুছ আলী ময়না দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা পলিব্যাগ থেকে ০.২৫০ কেজি গাজা উদ্ধার হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃআবুল হাশেম জানান,মাদক ব্যবসায়ী মকদ্দুছ আলী ময়না দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল।
আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করে মামলা হয়েছে। আটককৃত আসামী মকদ্দুছ আলী ময়নাকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অভ্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com