শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য আহত

দোয়ারায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য আহত

নিজস্ব প্রতিবেদক::  সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক ইউপি সদস্যকে দাড়ালোঁ অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। আহত ইউপি সদস্যর নাম মোঃ নজরুল ইসলাম(৪০)। তিনি দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও কিরণপাড়া গ্রামের মৃত মোঃ ফরাজ আলীর ছেলে। সোমবার(২৩ ডিসেন্বর) রাত সাড়ে ৭টায় এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,একই ইউনিয়নের কিরনপাড়া গ্রামের আব্দুস ছাত্তার ছাতু মিয়ার ছেলে সুমন মিয়া গত ২২ ডিসেম্বর ইউপি সদস্য নজরুল ইসলামের নিকট একটি জন্ম নিবন্ধন চেয়েছিল। ঘটনার কিছু সময় আগে নজরুল ইসলাম বাংলাবাজারে এসে ময়না মিয়ার রেস্টুরেন্টে চা খাওয়ার সময় কিরণপাড়া গ্রামের আব্দুস ছাত্তার ছাতু মিয়ার ছেলে সুমন মিয়া(২৫) দাড়াঁলো অস্ত্র কিরিস নিয়ে তাকে জন্ম নিবন্ধন না দেয়ার কারণটি জানতে চান এবং এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় ইউপি সদস্য আগামীকাল (২৪ ডিসেম্বর)জন্মনিবন্ধন নেওয়ার কথা বললে এই সন্ত্রাসী সুমন মিয়া ইউপি সদস্যকে দাড়াঁলো অস্ত্র কিরিস দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। তখন তিনি মাঠিতে লুঠিয়ে পড়লে হামলাকারীরা তার পেঠে ও পায়ে কোপ দিলে তিনি সংজ্ঞাহীন হয়ে হয়ে পড়েন। প্রচন্ড রক্তখনন ও আশংঙ্খাজনক অবস্থা দেখে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।স্থানীয়রা সন্ত্রাসী সুমন মিয়াকে আটক করেছে বলে জানা যায়।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com