সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সদর উপজেলা পরিষদের উদ্যোগে ‘শিকড়ের সন্ধানে বঙ্গবন্ধু গ্যালারী’ উদ্বোধন

সদর উপজেলা পরিষদের উদ্যোগে ‘শিকড়ের সন্ধানে বঙ্গবন্ধু গ্যালারী’ উদ্বোধন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনে শিকড়ের সন্ধানে বঙ্গবন্ধু গ্যালারী উদ্বোধন করা হয়েছে। এই গ্যালারীতে বঙ্গবন্ধুর স্বাধীনতা সংগ্রামের বিভিন্ন ছবিসহ সংক্ষীপ্ত জীবনী ও আন্দোলনের ইতিহাসও থাকবে।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদের উদ্যোগে স্থাপিত গ্যালারীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
এ সময় উপ¯ি’ত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াছমিন নাহার রুমা,উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মকসুদ আলী প্রমুখ।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই শিকড়ের সন্ধানে গ্যালারীতে তার আত্মজীবনে দেখলে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ঐতিহ্য জানতে পারবে। পাশপাশি বঙ্গবন্ধুর স্বাধীনতা ও পরবর্তী অবদান নিয়ে যে বইগুলো সংরক্ষণ করে রাখা হয়েছে সেই বইগুলো এই প্রজন্মকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সর্ম্পকে আগ্রহী করে তুলতে সহায়তা করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com