সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে আসকের ইফতার ও দোয়া মাহফিল

সুনামগঞ্জে আসকের ইফতার ও দোয়া মাহফিল

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জে আসকের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। শুক্রবার শহিদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্টিত ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আইন সহায়তা কেন্দ্র(আসক) এই জেলার অসহায় ও গরীব মানুষজনের পাশে থেকে বিনা পয়সার আইনী সহায়তা প্রদান করে আসছে। এতে অনেকে উপকৃত হচ্ছে।

তিনি শুক্রবার সন্ধ্যায় শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে আইন সহায়তা কেন্দ্র(আসক) সদর উপজেলা শাখার অভিষেক অনুষ্ঠান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
সদর উপজেলা শাখার সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র(আসক) ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফজলুল হক, জেলা আইনজীবি সমিতির সভাপতি এড.চানঁ মিয়া, সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আবুল হোসেন, এড.নজরুল ইসলাম, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, লিগ্যান এডভাইজার এড.মিজানুর রহমান মিজান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, এড.বুরহান উদ্দিন, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র(আসক) ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ সভাপতি সাংবাদিক কুলেন্দু শেখর দাস তালুকদার, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, সদস্য ও একুশে টিভির জেলা প্রতিনিধি মোঃ আব্দুস সালাম, মোঃ আলমগীর হোসেন, সংগঠনের সদরের সাধারণ সম্পাদক মোঃ দিলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজাউল হোসেন, তৈয়বুর রহমান, এনামুল হক, আলী হোসেন .আতিক চৌধুরী,নুরে আলম সিদ্দিকীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com