সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় হাজি আবুল কালামের নৌকার প্রচারণা

দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় হাজি আবুল কালামের নৌকার প্রচারণা

এন.এ নাহিদ- :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে নৌকা মনোনীত প্রার্থী হাজি আবুল কালাম নির্বাচনী নৌকার প্রচারণা ও উঠান বৈঠক করেছেন। সোমবার রাত সাড়ে ৮ টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে এ নির্বাচনী নৌকার প্রচারণা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

পশ্চিম পাগলা ইউপির সাবেক ৪নং ওয়ার্ড মেম্বার ফয়জুল হক’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি আবুল কালাম। তিনি তার বক্তব্যে বলেন- আমাকে আবার সুযোগ দিন, এই উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো। এ এলাকায় আমি বেড়ে উঠেছি। এ এলাকার মানুষের কাছে আমার অধিকার আছে। এই উপজেলার মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মান দিয়েছেন। তিনি আমাকে দক্ষিণ সুনামগঞ্জ নৌকার মনোনীত প্রার্থী করেছেন। আওয়ামী লীগ ৭০ বছরের পুরোনো দল। এ দলের ঐতিহ্য আছে। আমাদের সেই সম্মান রক্ষা করতে হবে। আমাকে আবারও সুযোগ দিন, আমি আপনাদের সমস্ত দুঃখ কষ্টের কথা কেন্দ্রে পৌঁছাব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা তাঁতীলীগের সভাপতি গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগ নেতা তেরাব আলী, উপজেলার আওয়ামীগ নেতা আব্দুল আলিম, শাফিক মিয়া, পশ্চিম পাগলা ইউপি সাবেক ৫নং ওয়ার্ড মেম্বার সিরাজ মিয়া।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রলীগ নেতা আজাদ হোসেন, জমির হোসেন, জেলা ছাত্রলীগ নেতা ফয়সল আহমেদ, উপজেলা ছাত্রলীগ নেতা মানিক মিয়া ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা তাঁতীলীগের সভাপতি গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগ নেতা তেরাব আলী, উপজেলার আওয়ামীগ নেতা আব্দুল আলিম, শাফিক মিয়া, পশ্চিম পাগলা ইউপি সাবেক ৫নং ওয়ার্ড মেম্বার সিরাজ মিয়া। এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রলীগ নেতা আজাদ হোসেন, জমির হোসেন, জেলা ছাত্রলীগ নেতা ফয়সল আহমেদ, উপজেলা ছাত্রলীগ নেতা মানিক মিয়া ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com