মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে হিউম্যান রাইটস হেলথ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র কমিটি গঠন

দক্ষিণ সুনামগঞ্জে হিউম্যান রাইটস হেলথ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র কমিটি গঠন

স্টাফ রিপোর্টার, এন.এ নাহিদ:: প্রতিনিয়তই দেশব্যাপী ঘটছে অন্যায় অনিয়ম বিপন্ন হচ্ছে মানবতা। অন্যায় অনিয়মের প্রতিবাদ ও বঞ্চিতদের আইনী সহায়তা প্রদানের লক্ষ্যে দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা হিউম্যান রাইটস্ হেলথ্ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ও কার্ড বিতরণ করা হয়েছে।

শনিবার উপজেলার পাগলা বাজারের শাহজালাল প্লাজার ৩য় তলায় এ হিউম্যান রাইটস্ হেলথ্ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ও কার্ড বিতরণ করা হয়।

উপজেলা হিউম্যান রাইটস্ হেলথ্ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র সভাপতি মোঃ নুরুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা হিউম্যান রাইটস্ হেলথ্ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র সিনিয়র সভাপতি মোঃ হুমায়ুন কবিরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিশিষ্ট সংগঠক, গবেষক ও সুনামগঞ্জ জেলা হিউম্যান রাইটস্ হেলথ্ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র সভাপতি ডাঃ এম. আর শামীম তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ও জেলা হিউম্যান রাইটস্ হেলথ্ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র মহিলা ও আইন বিষয়ক সম্পাদক জয়শ্রী বাবলি দেব, জেলা হিউম্যান রাইটস্ হেলথ্ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র সহ- সাধারণ সম্পাদক আজহার হোসেন চৌধুরী(শাহিন), জেলা হিউম্যান রাইটস্ হেলথ্ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান। আরও বক্তব্য রাখেন- বিশিষ্ট ব্যাবসায়ী ও সংগঠক মোঃ শাহ আলম ও মোঃ ময়না মিয়া।

সভায় বিশিষ্ট সংগঠক, গবেষক ও সুনামগঞ্জ জেলা হিউম্যান রাইটস্ হেলথ্ এ্যান্ড এডুকেশন সোসাইটি বিডি’র সভাপতি ডাঃ এম. আর শামীম তালুকদার ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষনা করেন।

অনুমোদিত কমিটির সদস্যরা হলেন- সভাপতি মোঃ নুরুল হোসেন, সিনিয়র সভাপতি মোঃ হুমায়ুন কবির, সহ- সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ জসিম বক্স আশিক, সহ- সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ হারুনুর রশিদ, দপ্তর সম্পাদক মোঃ রুহুল আমিন, প্রচার সম্পাদক মোঃ মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক মোঃ লুৎফর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আরছব আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মনোয়ার হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ আবু তাহের, আইন বিষয়ক সম্পাদক ওবায়দুল করিম মাছুম, মহিলা বিষয়ক সসম্পাদক মোছাঃ খালেদা বেগম, সদস্য মোঃ আঃ শহিদ, আবদাল হোসেন, মোছাঃ সাবানা আক্তার সাথী, লুবানা আক্তার লিজা, পারুল বেগম, মোঃ রশিদ আহমেদ, লিটন মিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com