সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শুটিংয়ে রক্ত!

শুটিংয়ে রক্ত!

বিনোদন ডেস্ক::
ক্রেনের আঘাতে রক্ত ঝরেছে শুটিং ইউনিটে থাকা একজন লাইটম্যানের। তাঁকে দ্রুত মগবাজারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ বুধবার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে এফডিসিতে এই দুর্ঘটনা ঘটে। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল প্রথম আলোকে জানিয়েছেন, তাঁর ‘জ্যাম’ সিনেমার শুটিংয়ের সময় মিছিলের দৃশ্য ধারণের সময় হঠাৎ ক্রেনের আঘাতে লাইটম্যান আলমগীরের মাথা কেটে যায়।
জানা গেছে, আজ বুধবার সকাল সাড়ে আটটায় ‘জ্যাম’ সিনেমার শুটিং শুরু হয়। সকাল থেকেই দৃশ্য ধারণের কাজ চলছিল। ক্যামেরা নিয়ে ক্রেনের ওপরে বসেছিলেন ক্যামেরাম্যান। কিন্তু হঠাৎ দুপুর ১২টার দিকে দুর্ঘটনা ঘটে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) প্রশাসনিক ভবনের সামনে ‘জ্যাম’ সিনেমার শুটিং চলছে। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের এটি দ্বিতীয় সিনেমা। ১৭ দিন ধরে ছবিটির শুটিং হচ্ছে। এই পরিচালকের প্রথম ছবি ‘এক কাপ চা…’।
নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘আমার এই সিনেমার গল্প জ্যাম নিয়ে। আমাদের দেশে নানা কারণে রাস্তায় জ্যাম সৃষ্টি হয়। এই জ্যাম আমাদের জনজীবনে যে ভয়াবহ দুর্ভোগ তৈরি করে, তা এই সিনেমার মাধ্যমে দেখানোর চেষ্টা করব। আজ আমরা মিছিলের দৃশ্যের শুটিং করছি। এ সময় ক্রেনের আঘাতে লাইটম্যানের মাথা কেটে যায়। মাথা থেকে রক্ত ঝরেছে। রক্ত দেখে আমরা সবাই ঘাবড়ে যাই।’
‘জ্যাম’ ছবিতে অভিনয় করছেন চম্পা, ফেরদৌস, পূর্ণিমা, আরিফিন শুভসহ অনেকে। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনা থেকে সিনেমাটির কাহিনি লিখেছেন শেলি মান্না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com