সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নতুন বই হাতে উৎসবে মাতোয়ারা দক্ষিণ সুনামগঞ্জের শিক্ষার্থীরা

নতুন বই হাতে উৎসবে মাতোয়ারা দক্ষিণ সুনামগঞ্জের শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টার :: নববর্ষের প্রথম দিনে পাঠ্য বই হাতে পেল দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার শিক্ষার্থীরা। নতুন বছরে বিনামূল্যে নতুন বই পেয়ে উৎসবে মাতোয়ারা কোমলমতি শিক্ষার্থীরা। মঙ্গলবার সকাল থেকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়, সকল মাধ্যমিক বিদ্যালয় ও সকল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে একযোগে বই বিতরণ উৎসবে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ১ম থেকে ৫ম শ্রেণী এবং মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণী থেকে ৯ম শ্রেণী এবং মাদরাসা শিক্ষা ১ম শ্রেণী থেকে ৯ম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

মঙ্গলবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার হাজী আক্রম আলী দাখিল মাদরাসা, তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানা(ওসি) অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমান, উপজেলা সহকারি শিক্ষা অফিসার আব্দুল বারেক, উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকী, উপজেলা সমবায় অফিসার মো. মাসুদ আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, প্রচার সম্পাদক সফিকুল ইসলাম, হাজী আক্রম আলী দাখিল মাদরাসার সুপার মাওলানা রফিকুল ইসলাম, তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিন উদ্দিন, সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুমা চক্রবর্তী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com