মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মিস ওয়ার্ল্ডের ফাইনাল আজ, ঐশীর দিকে তাকিয়ে বাংলাদেশ

মিস ওয়ার্ল্ডের ফাইনাল আজ, ঐশীর দিকে তাকিয়ে বাংলাদেশ

বিনোদন ডেস্ক 
এর আগেও বেশ কয়েকবার এই আসরে অংশ নিয়েছেন বাংলাদেশের সুন্দরীরা। কিন্তু সেখানে প্রাপ্তি বলতে ছিলো কেবল অংশ নেয়ার সান্ত্বনাই। কিন্তু চলতি বছরে সাফল্যের গালিচায় চড়ে অনেকটা পথ পাড়ি দিয়ে ফেলেছেন বরিশালের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী।
প্রথমবারের মতো বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ফাইনালে নাম লিখিয়েছেন তিনি। তাই তাকে নিয়ে আশায় বুক বেঁধেছে বাংলাদেশের মানুষও। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন ঐশীকে। প্রত্যাশা করছেন, ঐশীর হাত ধরে আসুক বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার প্রথম সাফল্য।
গেল সেপ্টেম্বরের শেষের দিকে রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) রাজদর্শন হলে এক চোখ ধাঁধাঁনো অনুষ্ঠানের মাধ্যমে পর্দা উঠে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ এর।
স্বনামধন্য আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের উদ্যোগে বাংলাদেশে গত দুই বছর ধরে ‘মিস ওয়ার্ল্ড’ এর জন্য প্রতিযোগী নির্বাচন করা হচ্ছে। এবারের আসরে বিজয়ীর মুকুট জয় করে নেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এবারের আসরে এই আয়োজনের অনলাইন মিডিয়ার পার্টনার ছিলো জাগোনিউজ২৪ডটকম।
বিজয়ীর মুকুট মাথায় নিয়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে তিনি অংশ নিয়েছেন চীনে। সেখানে তিনি বাংলাদেশের হয়ে বাংলাদেশের পতাকাকে নতুনভাবে নতুন জগতে প্রবেশ করার প্রত্যয়ে নিজেকে নিয়োজিত রেখেছেন।
আজ শনিবার চীনের সায়নায় বসতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড’র গ্র্যান্ড ফিনালের জমকালো আসর। আর এ আয়োজনের মধ্য দিয়েই নতুন মিস ওয়ার্ল্ড খোঁজে পাবে বাংলাদেশ।
আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার ৬৮তম আসরের গ্র্যান্ড ফিনালেতে অংশ নেওয়া বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশীর দিকে তাকিয়ে থাকবে সারা বাংলাদেশ।
এদিকে কিছুদিন আগে অনুষ্ঠিত হওয়া ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের গ্রুপ সিক্সে জয়ী হয়ে তিনি পৌঁছে যান সেরা ৩০-এ। এবার ঐশী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হয়ে বিশ্বের ১১৮ প্রতিযোগীর মধ্যে সেরা ৩০ নির্বাচিত হয়ে ‘মিস ওয়ার্ল্ড’র গ্র্যান্ড ফিনালেতে অংশ নিচ্ছেন।
অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘ঐশী ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে। সে আজ গ্র্যান্ড ফিনালেতে অংশ নিচ্ছে। এটা আমাদের সবার জন্য অনেক গর্বের ব্যাপার। অন্তর শোবিজের চেয়ারম্যান হিসেবে আমি গর্বিত।’
বাংলাদেশের পতাকাকে নতুনভাবে নতুন জগতে প্রবেশ করাতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত। ‘মিস ওয়ার্ল্ড’র গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকাল ৫টায়। অনুষ্ঠানটি লন্ডন লাইভ চ্যানেলে লাইভ দেখা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com